আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

গভীর রাতে স্কুলছাত্রীকে মাইক্রোবাসে তুলে অপহরণ

news-image

রাজশাহীর পুঠিয়ায় ঘর থেকে ঘুমন্ত অবস্থায় এক স্কুলছাত্রীকে অপহরণ করার অভিযোগ উঠেছে। বুধবার রাত ১২টার দিকে উপজেলার কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে এক কলেজছাত্রের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৪-৫ জনকে অভিযুক্ত করে থানায় অপহরণ মামলা দায়ের করেছেন।
ভুক্তভোগী পরিবার জানায়, অপহরণের শিকার কিশোরী পুঠিয়া মডেল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী। তাকে অপহরণে প্রধান অভিযুক্ত আব্দুল্লাহ একই প্রতিষ্ঠানে দ্বাদশ শ্রেণির ছাত্র। আব্দুল্লাহ পুঠিয়া রাজবাড়ি এলাকার কচি আহম্মদের ছেলে।
ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বলেন, আমরা সনাতন ধর্মাবলম্বী। আর আব্দুল্লাহ মুসলিম। একই প্রতিষ্ঠানে পড়ার সুবাদে সে প্রতিনিয়ত আমার মেয়েকে উত্ত্যক্ত করত। গত বুধবার রাতে খাবার শেষে বাড়ির সবাই ঘুমিয়ে পড়ি। এরপর রাত প্রায় ১২টার দিকে ঘরের বাইরে গোঙানির শব্দে ঘুম ভাঙে।
দরজা খুলে দেখি আব্দুল্লাহসহ ৪-৫ জন যুবক মেয়েকে জোরপূর্বক মাইক্রোতে তুলছে। ওই সময় আমাদের চিৎকারে আশপাশের লোকজন আসতে দেখে তারা দ্রুত গাড়ি নিয়ে চলে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে আব্দুল্লাহর নাম উল্লেখ করে আরও ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, ওই মেয়ে অপহরণের ঘটনায় তার মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ভিকটিমকে উদ্ধারে কাজ করছে।

এ জাতীয় আরও খবর

মুরাদ হাসানের অনুষ্ঠানের বিতর্কিত উপস্থাপক কে এই নাহিদ রায়ান্স?

মুরাদকে গ্রেফতারের দাবিতে কুশপুত্তলিকা দাহ

অন্য এলাকায় হালকাসহ ভারী বৃষ্টি হতে পারে সিলেট-চট্টগ্রামে

যা আছে মুরাদ হাসানের পদত্যাগপত্রে

ভারতকে এস-৪০০ সরবরাহ শুরু করেছে রাশিয়া

ভৈরবে ২ খুনের মামলার আসামি সাফায়েত নৌকার প্রার্থী!

সোনারগাঁও প্রেসক্লাবের নির্বাচন ১৮ ডিসেম্বর

‘পদত্যাগপত্র লিখে মুরাদ হাসানের স্বাক্ষরের জন্য পাঠানো হয়েছে’

‘দেশে করোনা টিকা উৎপাদন শিগগিরই’

ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা কম: ফাউসি

গভীর সমুদ্রে তক্তার ওপর ১২ ঘণ্টা ভেসেছিলেন হাফিজ

কোম্পানিতে আসতে চান না বাস মালিকরা