আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

গাজীপুরে রোগীদের সহায়তায় চেক বিতরণ

news-image

গাজীপুরে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী ও থ্যালাসেমিয়া রোগীদের আর্থিক সহায়তা করা হয়েছে। এ কর্মসূচিতে এক কোটি সাত লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।
বুধবার সকালে গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা সমাজসেবা কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করে নাটমন্দিরে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে থেকে এসব চেক বিতরণ করেন।

জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক এসএম আনোয়ারুল কবির, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট ওয়াজউদ্দিন মিয়া, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জিত কুমার মল্লিক বাবু, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক এটিএম তৌহিদুজ্জামান প্রমুখ।

এদিনের কর্মসূচিতে বিভিন্ন রোগীদের মধ্যে ক্যান্সারে আক্রান্ত ১০৯ জন, কিডনিতে ৩৮, লিভার সিরোসিসে তিন, স্ট্রোকে প্যারালাইজডয়ে ৩৯, জন্মগত হৃদরোগী ১৩ ও থ্যালাসেমিয়া ১২ জনসহ ২১৪ রোগীদের মাঝে জনপ্রতি ৫০ হাজার টাকা করে মোট এক কোটি সাত লাখ টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়। এ ছাড়া অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ থেকে ২০২০-২১ অর্থবছরে ২৫ লাখ ৯৬ হাজার টাকা ৮১টি স্বেচ্ছাসেবী সংস্থার মধ্যে চেক বিতরণ করা হয়।

এ জাতীয় আরও খবর

জনগণের টাকায় আমাদের সংসার চলে : ডিসিদের রাষ্ট্রপতি

সিদ্ধিরগঞ্জে সেনা সদস্য হত্যার ঘটনায় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

কুমিল্লায় ৪ ইটভাটার মালিককে ২১ লাখ টাকা জরিমানা

টাঙ্গাইলে তিন ইটভাটা ধ্বংস, ৯ টিকে সাড়ে ২৭ লাখ টাকা জরিমানা

সাড়ে ৬ কোটি টাকা পাচারের চেষ্টা ঢাকার আরএম সোর্সিংয়ের

বহিষ্কার করলেও দল পরিবর্তন করবো না : তৈমূর

নদীতে মাটি কাটায় ট্রাক্টর জ্বালিয়ে দিলেন ইউএনও

পুলিশের বিরুদ্ধে আ.লীগ নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ

‘ডিসিরাও উন্নয়ন প্রকল্প তদারকি করবেন’

ফেরি ও ঘাট সংকটে তীব্র যানজট

দুই স্বতন্ত্র প্রার্থীর স্পিডবোট ব্যবসা বন্ধের অভিযোগ

নাসিক নির্বাচন : পুত্রবধূর কাঁধে চড়ে বৃদ্ধার ভোট