আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

গোদনাইল মেঘনা ডিপোর সভাপতিকে গুম হত্যার সন্ত্রাসী মহড়ায় প্রতিবাদ সভা

news-image

নূরুল আজিজ চৌধুরী নারায়নগঞ্জঃ বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং -বি- ১৭৫৩, কেন্দ্রীয় কমিটির সহ -সাধারণ সম্পাদক ও গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি , দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার প্রকাশক মোঃ আশরাফ উদ্দিন কে গুম ও হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী মহড়া ও বাড়িতে হামলার প্রতিবাদে প্রতিবাদ সভা ও অর্ধ দিবস কর্ম বিরতির পালিত হয়েছে।
বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) এসওরোডস্থ গোদনাইল মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের মূল ফটকের সামনে প্রতিবাদ সভা ও অর্ধ দিবস কর্মবিরতি পালিত হয়।
এতে অংশ নেন শ্রমিক, সাধারণ জনগণ সহ শ্রমিক ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। প্রতিবাদ সভা শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্যাংকলরী কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও গোদনাইল পদ্মার শাখা সভাপতি জাহিদ হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নাসিক ৬ নং ওয়ার্ড পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক খাজা মাইনুদ্দিন। বাংলাদেশ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা শাখার সাধারণ সম্পাদক আব্দুল আজিজের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা শাখার সহ- সভাপতি মতিউর রহমান মন্ডল। সভায় আরও বক্তব্য রাখেন ট্যাংকলরী মালিক সমিতির সহ সাধারন সম্পাদক সালাউদ্দিন মহাজন, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাস্টার, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো ইউনিটের কোষাধ্যক্ষ মন্ডল মো: মহিউদ্দিন সানী, প্রচার সম্পাদক এ.আর.মহসিন, কার্যকরী সদস্য জাকির হোসেন, রুহুল আমিন রনি, শ্রমিক কল্যাণ সম্পাদক মোল্লা ওহাব, মো: আমান, বিশিষ্ট সমাজসেবক ও শ্রমিক নেতা মো: সাইফুদ্দীন, ফতুল্লা যমুনা ডিপো শাখার শ্রমিক নেতা পলাশ, গোদনাইল পদ্মা ডিপো শাখার সাধারণ সম্পাদক আবুল হোসেন প্রমুখ।সভায় কর্মী প্রধান দের মধ্যে উপস্থিত ছিলেন আল-আমিন, মুন্না, হাবিবুর রহমান ইফতি, শাহেদ, নাহিদ, সাগর, জীবন, সোহাগ, রহমান, ইফতি, রুবেল, দীপ্তি, বাবু, বিল্লাল সহ আরো অনেকে।
বাংলাদেশ ট্যাংকলরি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও গোদনাইল পদ্মা শাখার সভাপতি জাহিদ হোসেন তার বক্তব্যে বলেন, বাংলাদেশ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক ও গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি আশ্রাফ উদ্দিনকে তার প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাকে হত্যা করে তার লাশ গুম করার হুমকি দিচ্ছে। সম্প্রতি ওই সকল সন্ত্রাসীরা তার বাড়িঘরে হামলা চালিয়ে তার প্রাণনাশের চেষ্টা চালিয়েছেন। অবিলম্বে ওই সকল সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবি জানান তিনি।
এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক ও গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি আশ্রাফ উদ্দিন জানান, আমার প্রতিপক্ষের সন্ত্রাসীরা আমাকে মেরে ফেলার জন্য হুমকি দিচ্ছে। আমি ব্যবসা সাথে জড়িত প্রতিপক্ষ হিংসায় লোভে পড়ে আমাকে ঘায়েল করতে চায়।এ জন্য সন্রাসীরা হত্যা করতে মহড়া দিচ্ছে।আমাকে সুযোগ ফেলে যেকোন সময় গুম করে ফেলবে।আমি চরম নিরাপত্তাহীনতায় ও আতঙ্কে দিন কাটাচ্ছি। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছি।