আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

গোপাল কৃষ্ণ হত্যা: যাবজ্জীবন দণ্ডিত আসামি দেড় যুগ পর গ্রেফতার

news-image

দেড় যুগেরও বেশি সময় আগে চট্টগ্রামের নাজিরহাট কলেজের অধ্যক্ষ গোপাল কৃষ্ণ মুহুরী হত্যা মামলার যাবজ্জীবন দণ্ডিত পলাতক আসামি মহিউদ্দিনকে গ্রেফতার করেছে র‌্যাব।

নগরীর পাঁচলাইশ থানার সুগন্ধা আবাসিক এলাকা থেকে শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। এ তথ্য জানিয়েছেন র‌্যাব ৭-এর হাটহাজারী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান।

তিনি বলেন, ২০০৩ সালে এ মামলার রায় ঘোষণার পর পালিয়ে দুবাই গিয়েছিল মহিউদ্দিন। প্রায় ১৮ বছর প্রবাসে পালিয়ে থাকার পর গত ২৯ অক্টোবর তিনি দেশে আসেন।

মাহফুজুর রহমান জানান, রোববার রাতের ফ্লাইটে মহিউদ্দিনের দুবাই ফিরে যাওয়ার কথা ছিল। সে জন্য শনিবার সে কোভিড টেস্টের নমুনাও দিয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে রাতে তাকে সুগন্ধা আবাসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়।
অধ্যক্ষ গোপাল কৃষ্ণ মুহুরীকে ২০০১ সালের ১৬ নভেম্বর চট্টগ্রাম নগরীর জামাল খান রোডে বাসায় ঢুকে মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যা করা হয়। তার স্ত্রী রেলওয়ের তৎকালীন অডিট কর্মকর্তা উমা মুহুরী সেদিনই চট্টগ্রামের কোতোয়ালি থানায় হত্যা মামলা করেন।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ