আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

গোয়ালন্দ থানার ওসি হিসেবে স্বপন কুমার মজুমদারের যোগদান

news-image

রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানার ওসি হিসেবে যোগদান করলেন স্বপন কুমার মজুমদার। তিনি গত বুধবার সন্ধ্যায় বিদায়ী ওসি আব্দুল্লাহ আল তায়েবীরের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন। আব্দুল্লাহ আল তায়েবীরকে মুন্সিগঞ্জ জেলায় বদলী করা হয়েছে।
এ উপলক্ষে থানা প্রাঙ্গণে যোগদান ও বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিদায়ী ওসি আব্দুল্লাহ আল তায়েবীরের, নবাগত ওসি স্বপন কুমার মজুমদারসহ থানার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জানাগেছে, নবাগত ওসি স্বপন কুমার মজুমদারের বাড়ী লক্ষিপুর জেলার রামগঞ্জে। দুই ছেলে সন্তানের জনক স্বপন কুমার মজুমদার ১৯৯৮ সালে বাংলাদেশ পুলিশে পিএসআই হিসেবে যোগদান করেন। তার প্রথম কর্মস্থল চাঁদপুর জেলা। এর পর তিনি রিশাল, খুলনা, সিএমপি’তে চাকুরী করেন। ২০১১ সালের ২৯ জুন তার পদোন্নতী হয়। তিনি পুলিশ পরিদর্শক হিসেবে কক্সবাজার জেলায় যোগদান করেন। পরবর্তীতে তিনি কুমিল্লা, চাঁদপুর জেলায় ছিলেন। সর্বশেষ তিনি চাঁদপুর জেলা থেকে বদলী হয়ে ২০১৮ সালে ২৪ অক্টোবর রাজবাড়ী থানায় যোগদান করেন।
নবাগত ওসি স্বপন কুমার মজুমদার বলেন, আমি দালালমুক্ত দৌলতদিয়া ঘাট, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, জঙ্গীবাদ, সন্ত্রাস নির্মূল, নারী নির্যাতন, বাল্যবিয়ে, ইভটিজিং প্রতিরোধে কাজ করবো। তিনি এ লক্ষে সকলের সহযোগিতা কামনা করেন।

এ জাতীয় আরও খবর

জনগণের টাকায় আমাদের সংসার চলে : ডিসিদের রাষ্ট্রপতি

সিদ্ধিরগঞ্জে সেনা সদস্য হত্যার ঘটনায় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

কুমিল্লায় ৪ ইটভাটার মালিককে ২১ লাখ টাকা জরিমানা

টাঙ্গাইলে তিন ইটভাটা ধ্বংস, ৯ টিকে সাড়ে ২৭ লাখ টাকা জরিমানা

সাড়ে ৬ কোটি টাকা পাচারের চেষ্টা ঢাকার আরএম সোর্সিংয়ের

বহিষ্কার করলেও দল পরিবর্তন করবো না : তৈমূর

নদীতে মাটি কাটায় ট্রাক্টর জ্বালিয়ে দিলেন ইউএনও

পুলিশের বিরুদ্ধে আ.লীগ নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ

‘ডিসিরাও উন্নয়ন প্রকল্প তদারকি করবেন’

ফেরি ও ঘাট সংকটে তীব্র যানজট

দুই স্বতন্ত্র প্রার্থীর স্পিডবোট ব্যবসা বন্ধের অভিযোগ

নাসিক নির্বাচন : পুত্রবধূর কাঁধে চড়ে বৃদ্ধার ভোট