আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ঘিওরে অবৈধ ড্রেজার বসাতে নিষেধ করায় প্রকৌশলীকে ছাত্রলীগ নেতার হুমকি

news-image

মানিকগঞ্জের ঘিওর কালীগঙ্গা নদীতে স্থানীয় প্রভাবশালীদের অবৈধভাবে ড্রেজার মেশিন বসাতে নিষেধ করায় সরকারি কর্মকর্তাকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি উজ্জল হোসেনের বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার জাবরা এলাকার উজ্জল হোসেনের বিরুদ্ধে অসৌজন্যমূলক ও অসদাচরণের অভিযোগ করেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)- এর আরিচা শাখার ড্রেজিং বিভাগের প্রকৌশলী মো. মহসিন।

জানা গেছে, ঘিওরের কালীগঙ্গা নদীতে নদী খননের কাজ চলছে। খননকৃত মাটি অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে ড্রেজার মেশিন বসিয়ে মাটি লুটপাটের চেষ্টা চালায় স্থানীয় প্রভাবশালী একটি মহল। এতে বিআইডব্লিউটিএ’র ওই কর্মকর্তা বাধা দিলে তার ওপর লোকজন নিয়ে চড়াও হন উজ্জল হোসেন।

ভুক্তভোগী প্রকৌশলী মো.মহসিন বলেন, ঘিওরে কালীগঙ্গা নদীতে অবৈধভাবে ড্রেজার বসাতে নিষেধ করায় উজ্জল নামের এক ব্যক্তি তার সঙ্গীদের নিয়ে আমার উপর চড়াও হয়। আমার সাথে খুবই খারাপ আচরণ করে ও নানা রকম হুমকি ধামকি দিয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত উজ্জল হোসেন বলেন, নদী খননের মাটি বিক্রির উদ্দেশ্যে আমি একটি ড্রেজার মেশিন এনেছিলাম। অনেকের মেশিনই চলতেছে, কিন্ত আমার মেশিনটি বসাতে দেওয়া হয়নি। এ নিয়ে সামান্য কথা কাটাকাটি হয়েছে। তবে উনার সাথে আমার এমন আচরণ করা ঠিক হয়নি। এজন্য ইউএনও স্যারের সামনে আমি তাকে স্যরি বলেছি।

এ বিষয়ে ঘিওর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হামিদুর রহমান বলেন, বিআইডব্লিউটিএ’র কর্মকর্তা মৌখিকভাবে অভিযোগ করেছেন। শীঘ্রই আমরা বিষয়টি দেখবো।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ