আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

চকরিয়ায় সালিশ বৈঠকে হামলায় নিহত ১

news-image

কক্সবাজারের চকরিয়া উপজেলায় জমি নিয়ে বিরোধ নিষ্পত্তির সালিশ বৈঠকে প্রতিপক্ষের হামলায় মোহাম্মদ বদন (৪০) নামে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিন জন।

রবিবার (২৩ জানুয়ারি) বেলা ১১টায় উপজেলার উপকূলীয় ইউনিয়ন বদরখালী বাজারে এই ঘটনা ঘটে। বদন বদরখালী ইউনিয়নের ঠুটিয়া পাড়া গ্রামের আবদুস সালামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির কার্যালয়ে জমিজমার বিরোধ নিষ্পত্তির সালিশ বৈঠক ছিল। মোহাম্মদ বদন ও তার ভাইয়েরা সেখানে উপস্থিত হন। তাদের প্রতিপক্ষ আবদুল জলিলের ছেলে মো. ছোটন, মো. সাগর ও মো. রাজিবও উপস্থিত ছিলেন হন। এক পর্যায়ে তারা দা ও ছুরি নিয়ে বদনদের ওপর হামলা চালায়।

এতে এলোপাতাড়ি দায়ের কোপ ও ছুরিকাঘাতে গুরুতর আহত হন বদন ও তার তিন ভাই। পরে ঘটনাস্থলেই বদনের মৃত্যু হয়। এতে তিন জন আহত হয়েছেন। তাদের পরিচয় জানা যায়নি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওসমান গণি জানান, লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ