আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

চট্টগ্রামে নালায় পড়ে নিখোঁজ ব্যক্তির সন্ধান মিলেনি

news-image

চট্টগ্রাম নগরীর মুরাদপুর এলাকায় বৃষ্টির কারণে সৃষ্ট জলাবদ্ধতার মধ্যে নালায় পড়ে নিখোঁজ পথচারী মো. সালেহ আহমদের (৫০) সন্ধান দুদিনেও মিলেনি। বুধবার সকাল সাড়ে ১০টায় সালেহ আহমদ হেঁটে রাস্তা পার হওয়ার সময় পাশের নালায় পড়ে যান। কয়েক ঘণ্টার বৃষ্টিতে ওইদিন পানিতে একাকার হয়ে যায় সড়ক ও সংলগ্ন নালা। এ সময় নালায় প্রচণ্ড স্রোত বইছিল।
রাস্তায় পানি থাকায় নালার অবস্থান বুঝতে পারেননি তিনি। রাস্তা ভেবে পা দিয়ে দেন নালায়। স্রোতের তোড়ে খাল আকৃতির নালার পানিতে তলিয়ে যান। এক পথচারী তাকে ধরার চেষ্টা করেও ব্যর্থ হন। বৃহস্পতিবার বিকাল পর্যন্ত তার কোনো সন্ধান মিলেনি।

স্থানীয় সূত্রে জানা যায়, নিখোঁজ সালেহ আহমদ নগরীর চকবাজার এলাকায় সবজি ব্যবসা করতেন। তার বাড়ি পটিয়া উপজেলার মনসারটেক এলাকায়। তিনি ওই এলাকার আব্দুল হাকিমের ছেলে। ফটিকছড়ি মাইজভান্ডার দরবার শরিফে যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হয়েছিলেন।

নিখোঁজের পর পরই স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস ওই এলাকায় উদ্ধার অভিযান শুরু করে। বুধবার সন্ধ্যা পর্যন্ত তার কোনো সন্ধান মিলেনি। রাতে স্থগিত রাখা হয় অভিযান। বৃহস্পতিবার সকাল ৬টা থেকে আবার উদ্ধার তৎপরতা শুরু করা হয়। বিকাল সাড়ে ৫টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ ব্যক্তির সন্ধান মিলেনি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা জানান, নালায় উদ্ধার অভিযান চালাতে বেশ বেগ পেতে হচ্ছে। নালা ময়লা-আবর্জনায় ভর্তি। এ ছাড়া বিভিন্ন জায়গায় প্রতিবন্ধকতা রয়েছে। অনেক জায়গায় আবার নালা সংকীর্ণ অবস্থায় রয়েছে। ফলে সব জায়গায় সমানভাবে তল্লাশি চালানো যাচ্ছে না।

এ জাতীয় আরও খবর

১১৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে চাষাঢ়া-খাঁনপুর-হাজীগঞ্জ-গোদনাইল-আদমজী ইপিজেড সড়ক কাজ এগিয়ে চলছে

এসিল্যান্ডের হস্তক্ষেপে শিবালয়ের যমুনা ড্রেজার মুক্ত

নারায়ণগঞ্জে বাস চাপায় ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির দুই শিক্ষার্থী নিহত : অভিযুক্ত চালক গ্রেপ্তাার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাসোহারা না দেয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশের সোর্স পরিচয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

নারায়ণগঞ্জে অটোরিক্সা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জে মাদকবিরোধী টাস্কফোর্সের অভিযান, গ্রেপ্তার ১৪

সিদ্ধিরগঞ্জে লন্ডন প্রবাসীকে মৃত দেখিয়ে প্রবাসীর বাড়ী দখল

ঘিওরে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গন কর্তন, স্ত্রী গ্রেপ্তার

‘লাল পতাকা দেখালেও কথা শুনেনি চালক’

ধলেশ্বরী নদী থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার