আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

চাঁদপুরে পৃথক ট্রেন দুর্ঘটনায় দুইজন নিহত

news-image

চাঁদপুর শহরের মিশন রোড এলাকায় ট্রেনের ইঞ্জিনের আঘাতে একজন ও হাজীগঞ্জ উপজেলার সাতবাড়িয়া নামক স্থানে এক যুবক ট্রেনের ধাক্কা লেগে নিহত হয়েছেন।
বৃহস্পতিবার রাত পৌঁনে ১০টায় চাঁদপুর-লাকসাম রেলপথের শহরের মিশন রোড রেলক্রসিংয়ের পূর্বে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা মেঘনা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুর প্রবেশের পূর্বে অজ্ঞাতনামা (৫৫) ব্যক্তি ইঞ্জিনের আঘাত লেগে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

অপরদিকে দুপুর সাড়ে ১২টায় সাগরিকা এক্সপ্রেস নামক ট্রেনটি চট্টগ্রাম থেকে ছেড়ে চাঁদপুরে প্রবেশের সময় ঘটনাস্থলে ট্রেনে ধাক্কায় গুরুতর আহত হয়ে অজ্ঞাতনামা আনুমানিক (৩২) বয়সী যুবক নিহত হয়।

শহরের মিশন রোড রেলক্রসিংয়ের গেটম্যান রোকনুজ্জামান রোকন বলেন, আমি দায়িত্বরত অবস্থায় জানতে পারি একব্যাক্তি ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় আহত অবস্থায় পড়ে আছে। ওই সময় ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার মো. জাকির হোসেনের নেতৃত্বে কয়েকজন ফায়ার সার্ভিস কর্মী ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে লাশ বহনকারী ব্যাগে করে নিয়ে আসেন। পরে রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মুরাদ উল্যাহ বাহার তার ফোর্সসহ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হাজীগঞ্জের অপর দুর্ঘটনা সম্পর্কে চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার (ওসি) মো. মুরাদ উল্যাহ বাহার বলেন, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে জানতে পারি দুপুর সাড়ে ১২টার দিকে সাগরিকা এক্সপ্রেস ট্রেনে ধাক্কা লেগে সাতবাড়িয়া নামক স্থানে অজ্ঞাতনামা যুবক ঘটনাস্থলেই নিহত হয়। পরবর্তীতে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখান থেকে মরদেহ উদ্ধার করা রেলওয়ে থানায় নিয়ে আসা হয়।

ওসি বলেন, এসব ঘটনা তদন্ত করার জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর এর কাছে সহযোগিতা চাওয়া হয়েছে। শুক্রবার এর মধ্যে পরিচয় না পাওয়া গেলে দু’টি মরদেহ দাফনের জন্য আঞ্জুমানে মফিদুল ইসলামের নিকট হস্তান্তর করা হবে।

এ জাতীয় আরও খবর

১১৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে চাষাঢ়া-খাঁনপুর-হাজীগঞ্জ-গোদনাইল-আদমজী ইপিজেড সড়ক কাজ এগিয়ে চলছে

এসিল্যান্ডের হস্তক্ষেপে শিবালয়ের যমুনা ড্রেজার মুক্ত

নারায়ণগঞ্জে বাস চাপায় ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির দুই শিক্ষার্থী নিহত : অভিযুক্ত চালক গ্রেপ্তাার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাসোহারা না দেয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশের সোর্স পরিচয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

নারায়ণগঞ্জে অটোরিক্সা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জে মাদকবিরোধী টাস্কফোর্সের অভিযান, গ্রেপ্তার ১৪

সিদ্ধিরগঞ্জে লন্ডন প্রবাসীকে মৃত দেখিয়ে প্রবাসীর বাড়ী দখল

ঘিওরে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গন কর্তন, স্ত্রী গ্রেপ্তার

‘লাল পতাকা দেখালেও কথা শুনেনি চালক’

ধলেশ্বরী নদী থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার