আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

চাঁপাইনবাবগঞ্জ ও সিরাজগঞ্জে বজ্রপাতে শিশুসহ ৭ জনের মৃত্যু

news-image

চাঁপাইনবাবগঞ্জ ও সিরাজগঞ্জের শাহজাদপুরে বৃষ্টির সময় বজ্রপাতে নারী-শিশুসহ ৭ জনের মৃত্যু হয়েছে। ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর-

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানান, চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে তিন শিশুসহ চারজনের মৃত্যু হয়েছে। আড়াইটা থেকে ৩টার মধ্যে বৃষ্টির সময় বজ্রপাত ঘটলে তাদের মৃত্যু হয়। মারা যাওয়া ব্যক্তিরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নামোহড়মা গ্রামের এনামুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (২৭), একই উপজেলার সুন্দরপুর সাবানিয়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে আল আমিন (১২) এবং গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার হুজরাপুর মহল্লার বিপ্লবের মেয়ে খুশি খাতুন (১২) ও লালকোপড়া গ্রামের নাজমুল ইসলামের মেয়ে সাদিয়া (১০)।
সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মৌদুদ আলম খাঁ জানান, নিহতদের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষে থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের শাহজাদপুরে বজ্রপাতে নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে উপজেলার কায়েমপুর ইউনিয়নের চিথুলিয়া ও গালা ইউনিয়নের পাড়া দুগালি গ্রামে এ ঘটনা ঘটে। এদিন বিকেলে বৃষ্টির সময় বজ্রপাত ঘটলে চিথুলিয়া গ্রামের আজগর আলীর পুত্র হাসেম আলী (২৬) ও পাড়া দুগালি গ্রামের আজম ব্যাপারীর পুত্র নবম শ্রেণি ছাত্র আজমল হোসেন (১৪) মারা যান। এছাড়া মেয়ের বাড়ি থেকে ফেরার পথে চিথুলিয়া গ্রামের ছোরমান আলীর স্ত্রী সাকেরা খাতুন (৫৫) বজ্রপাতে মারা যান।

এ জাতীয় আরও খবর

ঈশ্বরদী রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

রিমান্ড শেষে কারাগারে রাগীব আহসান

বিদ্যালয়ের জমি বেদখল, দোকানের ছাদে পাঠদান

স্বর্ণালঙ্কারের জন্য খুন করা হয় সাবেক প্রধান শিক্ষককে

দুই ট্রেন মুখোমুখি, অল্পের জন্য রক্ষা পেলেন কয়েকশ যাত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ প্রদান

মানিকগঞ্জের শিবালয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ,উপকরণ ও বাইসাইকেল বিতরণ

ময়মনসিংহে পাচারের সময় ভিজিডির ৮৪ বস্তা চাল জব্দ

কয়েক সেকেন্ডেই তালা খোলে চক্রটি, টার্গেট কর্পোরেট অফিস

প্রতারণার ফাঁদে ফেলে শতাধিক গাড়ি চুরি, দুই প্রতারক গ্রেফতার

মিরপুরে এসএসসির ডুপ্লিকেট সার্টিফিকেট, আতংকে শিক্ষার্থীরা

করোনায় আরও ২৬ জনের মৃত্যু