আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

চাপে আছেন নারী সার্জেন্ট মহুয়া

news-image

পা হারানো বাবার বিচার চেয়ে গণমাধ্যমে ক্ষোভ প্রকাশ করে নিজ বাহিনীতেই চাপের মুখে পড়েছেন নারী সার্জেন্ট মহুয়া হাজং। গণমাধ্যমে বক্তব্য না দিয়ে জ্যেষ্ঠ কর্মকর্তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখতে বলা হয়েছে তাঁকে।
কিন্তু ঘটনার পর ১৩ দিন পেরিয়ে গেলেও মহুয়ার করা অভিযোগটি গতকাল বুধবার পর্যন্ত মামলা হিসেবে নথিভুক্ত করেনি বনানী থানার পুলিশ। ডিএমপির গুলশান বিভাগের উপকমিশনার মো. আসাদুজ্জামান জানান, সুষ্ঠু বিচার নিশ্চিতের জন্য তাঁরা প্রাথমিক তদন্ত করছেন। তদন্ত শেষে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে মন্তব্য জানতে গতকাল দুপুরে যোগাযোগ করা হলে মহুয়া হাজং বলেন, ‘এ নিয়ে কথা বলার মতো আমার আর কোনো সিচুয়েশন নেই।’

মহুয়ার বাবা মনোরঞ্জন হাজং এখন রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল সেখানে গিয়ে ভুক্তভোগী পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে চাইলে তাঁরা রাজি হননি। পরে ভুক্তভোগীদের এক স্বজন নাম প্রকাশ না করার শর্তে জানান, এখনো কোনো সিনিয়র পুলিশ সদস্য খোঁজ নিতে আসেননি। উল্টো হাসপাতালে নজরদারি বসানো হয়েছে। ভুক্তভোগীর পরিবারের সদস্যরা কী করছেন, কার সঙ্গে কথা বলছেন—সব ব্যাপারে নজর রাখা হচ্ছে।
২ ডিসেম্বর রাতে বনানীর চেয়ারম্যানবাড়ি সড়কে এক বিচারপতির ছেলে সাইফ হাসানের বেপরোয়া গাড়িচাপায় আহত হন বিজিবির অবসরপ্রাপ্ত সদস্য মনোরঞ্জন। ঘটনার পর স্থানীয় লোকজন আটক করলেও গাড়িসহ সাইফকে ছেড়ে দেয় পুলিশ। আর মনোরঞ্জনকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা তাঁর একটি পা কেটে ফেলেন। পঙ্গু হাসপাতালে ৯ দিন চিকিৎসার পর অবস্থার অবনতি ঘটলে তাঁকে বারডেম হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে গুরুতর অবস্থায় তিনি আইসিইউতে চিকিৎসাধীন।

এ জাতীয় আরও খবর

জনগণের টাকায় আমাদের সংসার চলে : ডিসিদের রাষ্ট্রপতি

সিদ্ধিরগঞ্জে সেনা সদস্য হত্যার ঘটনায় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

কুমিল্লায় ৪ ইটভাটার মালিককে ২১ লাখ টাকা জরিমানা

টাঙ্গাইলে তিন ইটভাটা ধ্বংস, ৯ টিকে সাড়ে ২৭ লাখ টাকা জরিমানা

সাড়ে ৬ কোটি টাকা পাচারের চেষ্টা ঢাকার আরএম সোর্সিংয়ের

বহিষ্কার করলেও দল পরিবর্তন করবো না : তৈমূর

নদীতে মাটি কাটায় ট্রাক্টর জ্বালিয়ে দিলেন ইউএনও

পুলিশের বিরুদ্ধে আ.লীগ নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ

‘ডিসিরাও উন্নয়ন প্রকল্প তদারকি করবেন’

ফেরি ও ঘাট সংকটে তীব্র যানজট

দুই স্বতন্ত্র প্রার্থীর স্পিডবোট ব্যবসা বন্ধের অভিযোগ

নাসিক নির্বাচন : পুত্রবধূর কাঁধে চড়ে বৃদ্ধার ভোট