আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

চার বছর পালিয়ে থাকা জঙ্গি সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেপ্তার

news-image

নারায়নগঞ্জে অভিযান চালিয়ে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশের এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)। তার নাম- হাফেজ মো. তরিকুল ইসলাম ওরফে রকিবুল (২৬)। সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকায় রবিবার (২৯ মে) দুপুরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এটিইউ এর দাবি গ্রেপ্তারকৃত ব্যক্তি নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের একজন সক্রিয় সদস্য। গ্রেপ্তারের পর জামিনে বের হয়ে পালিয়ে যান তিনি। বিভিন্ন জায়গায় অত্মগোপনে থাকলেও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এটিইউ এ ব্যক্তিকে গ্রেপ্তারে সমর্থ হয়। এটিইউ এর মিডিয়া এন্ড অ্যাওয়ারনেস শাখার পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান জানান, এটিইউ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুর দেড়টার দিকে সিদ্ধিরগঞ্জ, আটি হাউজিং এলাকায় অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে।
মো. তরিকুল ইসলাম ওরফে রকিবুল নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সক্রিয় সদস্য থাকা অবস্থায় গত ২০১৬ সালে গ্রেপ্তার হয়। ধৃত আসামী পরবর্তীতে জামিনে বের হয়ে ফেরারী হয়। দীর্ঘদিন রাজধানীর বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল সে। গত ২০২০ সালের সেপ্টেম্বর মাসে উত্তরা ১৪ নং সেক্টরের একটি মসজিদে ইমামতি শুরু করে। পরের বছর আগষ্ট মাসে সিদ্ধিরগঞ্জ, আটি হাউজিং এলাকায় একটি মহিলা মাদ্রাসায় শিক্ষকতা পেশা শুরু করে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

পদ্মা সেতু: শিল্পের জন্য প্রস্তুত গোপালগঞ্জ

এখন যানবাহনের অপেক্ষায় ফেরি

ফেরিতে পাঁচ ভাগের এক ভাগে নেমে এলো ছোট গাড়ি

বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণ

মানিকগঞ্জে পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার

উল্লাসে মেতেছে পদ্মা পাড়ের মানুষ

চার মাস না যেতেই উঠছে ৯ কোটি টাকার সড়কের পিচ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পিঠা উৎসব

নদী ভাঙা মানুষের বিলাপ

সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ উপহার স্বাধীনতা, আর প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু : পাট ও বস্ত্রমন্ত্রী

সেতুর উদ্বোধনে ফায়ার সার্ভিসের শোভাযাত্রা