আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

চুয়াডাঙ্গায় জাল টাকাসহ আটক ৩

news-image

চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলা সরোজগঞ্জ বাজারে অভিযান চালিয়ে জাল টাকাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে। সোমবার (৫ এপ্রিল) বিকেলে তাদেরকে আটক করেন ঝিনাইদহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটককৃতরা হলেন, ফিরোজ খালী গ্রামের মধ্য পাড়ার মৃত শাহ আলম মল্লিকের ছেলে মোস্তাফিজুর রহমান মিলন (৩২), হানুর বাড়াদী গ্রামের মৃত মেছের আলীর ছেলে মোফাজ্জল হোসেন মোফা (২৪) এবং ডিঙ্গেদাহ গ্রামের শাহাবুল মালিতার ছেলে খাইরুল বাসার (২৪)।
জানা গেছে, সোমবার বিকেলে চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে জাল টাকা প্রস্তুত, মজুদ ও ক্রয়-বিক্রয়ের সংঘবদ্ধ চক্রের ৩ জনকে আটক করা হয়েছে বলে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোমবার (৫ এপ্রিল) বিকেলে সাড়ে ৩টার সময় ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের সদস্যরা গোপন খবরের ভিত্তিতে চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার সরোজগঞ্জ বাজারের আব্দুল্লাহ কফি হাউজের সামনে পাঁকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করেন। এ সময় তারা জাল নোট প্রস্তুত, মজুত ও ক্রয়-বিক্রয়ের সংঘবদ্ধ চক্রের ৩ জন সদস্য আটক করেন।

এসময় আটককৃতদের কাছ থেকে ১৬টি ৫০০ টাকার জাল নোট, ২টি মানিব্যাগ, ১টি মোটরসাইকেল, ৩টি মোবাইল সেট এবং ৬টি সিম কার্ড উদ্ধার করা হয়। এর পরে আটককৃতদের আলমডাঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে।