আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

চেয়ারম্যান নির্বাচিত হয়েই যুবককে হাত-পা বেঁধে ‘হত্যাচেষ্টা’

news-image

ঢাকার ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে ইসরাফিল (৩২) নামে এক যুবককে হাত পা বেঁধে মারধর ও মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে।
এ ঘটনায় পুলিশ বালিয়া ইউনিয়নের অভিযুক্ত নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানসহ ৮ জনকে আটক করেছে। সোমবার বিকেলে বালিয়া ইউনিয়নের পূর্ব সূত্রাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকেরা হলেন- বালিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মুজিবর রহমান (৪৫) ও তার ভাতিজা সিয়াম (২০), সূত্রাপুর শান্তি কমিটির সভাপতি আব্দুল মজিদ (৭০), মজিদের ছেলে সামছুল হক (৪৫) ও নাতি সিহাব (১৭), পশ্চিম সূত্রাপুর মসজিদের সভাপতি মজিবর (৭০), রাজন (৩৫), শামীম (২৫), নাছিমা আক্তার (৩২) ও রাশেদা বেগম (২৭)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব শত্রুতার জেরে বালিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মজিবুর রহমানের নেতৃত্বে তার কয়েকজন কর্মী একই এলাকার ইসরাফিল হোসেন নামের এক যুবককে হত্যার উদ্দেশ্যে হাত-পা বেঁধে মারধর করে। পরে এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার লোকজন ঘটনাস্থলে গিয়ে আহত ইসরাফিলকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু নবনির্বাচিত চেয়ারম্যান মজিবুর রহমানের লোকজন দেশীয় অস্ত্র হাতে তাদের পাল্টা ধাওয়া করে। এতে ঘটনাস্থলে চরম উত্তেজনার সৃষ্টি হয়। পরে এলাকাবাসী বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সবাইকে ছত্রভঙ্গ করে দেয় এবং চেয়ারম্যান মুজিবর রহমানসহ ৮ জন কে আটক করে।
ভুক্তভোগী ইসরাফিলের বড় ভাই আব্দুলাওয়াল বলেন, আমার ভাইকে লোক মারফত বাসা থেকে ডেকে নেয় বালিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মজিবর রহমান। পরে তাকে বাড়ির পার্শ্ববর্তী চৌরাস্তায় নিয়ে লোকজন দিয়ে বেধড়ক মারধর করে এবং একপর্যায়ে তাকে মৃত ভেবে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন বর্তমানে ইসরাফিলের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।
ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মারামারির ঘটনায় বালিয়া ইউপি চেয়ারম্যান মজিবুর রহমানসহ ৮ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

মুরাদ হাসানের অনুষ্ঠানের বিতর্কিত উপস্থাপক কে এই নাহিদ রায়ান্স?

মুরাদকে গ্রেফতারের দাবিতে কুশপুত্তলিকা দাহ

অন্য এলাকায় হালকাসহ ভারী বৃষ্টি হতে পারে সিলেট-চট্টগ্রামে

যা আছে মুরাদ হাসানের পদত্যাগপত্রে

ভারতকে এস-৪০০ সরবরাহ শুরু করেছে রাশিয়া

ভৈরবে ২ খুনের মামলার আসামি সাফায়েত নৌকার প্রার্থী!

সোনারগাঁও প্রেসক্লাবের নির্বাচন ১৮ ডিসেম্বর

‘পদত্যাগপত্র লিখে মুরাদ হাসানের স্বাক্ষরের জন্য পাঠানো হয়েছে’

‘দেশে করোনা টিকা উৎপাদন শিগগিরই’

ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা কম: ফাউসি

গভীর সমুদ্রে তক্তার ওপর ১২ ঘণ্টা ভেসেছিলেন হাফিজ

কোম্পানিতে আসতে চান না বাস মালিকরা