আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

চোরের সর্দার হুমকি দিত পুলিশকে

news-image

গাজীপুরে বাসা বাড়ির দরজা ও গ্রিল কেটে চুরি করার হোতা অহিদুল ইসলাম নয়ন নামে এক যুবককে গ্রেফতার করেছে কোনাবাড়ী থানাপুলিশ। তার বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইন এবং যানবাহন ভাঙচুর, অগ্নিসংযোগসহ বিভিন্ন অপরাধে বিভিন্ন থানায় ৮/১০টি মামলা রয়েছে।

সে বরিশালের বাকেরগঞ্জ থানার কাকুড়িয়া এলাকার শাহ আলম মোল্লার ছেলে। গ্রেফতারকালে তার কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদিসহ চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে।
গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার ওসি আবু সিদ্দিক জানান, গ্রেফতারকৃত যুবক দিনে দুপুরে বাসাবাড়ির দরজা ভেঙে, তালা ও গ্রিল কেটে ঘর থেকে মালামাল লুট চক্রের দলনেতা। এ চোর চক্রটি গত ১৫ মার্চ নগরীর কোনাবাড়ী থানাধীন হরিণাচালা এলাকার হাবিবুর রহমানের ৭ম তলার ফ্ল্যাটে তালা ভেঙে ঘর থেকে নগদ ৪৫ হাজার টাকা, ল্যাপটপ ও মোবাইলসহ বিভিন্ন মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।
এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ প্রযুক্তি ব্যবহার করে একটি মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ অহিদুল ইসলাম নয়নের দুই ভাইসহ চার জনকে সম্প্রতি বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করে। তাদের দেওয়া আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির সূত্র ধরে উত্তরা-পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে অহিদুল ইসলাম নয়নকে বুধবার বিকালে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে চোরাই চারটি মোবাইল ফোন এবং চুরির কাজে ব্যবহৃত কাউয়াল, স্ক্রু-ডাইভার, কাটার, প্লাস ও বিভিন্ন সরঞ্জামাদিসহ চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে। গতকাল অহিদুল ইসলাম নয়নকে গাজীপুর আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।