আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে অধ্যক্ষ-চেয়ারম্যানের নামে মামলা

news-image

নীলফামারী: নীলফামারীর ডিমলায় নাউতারা মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মাহমুদুল হাসান নয়নের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে।

এ ঘটনায় মঙ্গলবার (৩ মে) ছাত্রীর বাবা দু’জনকে অভিযুক্ত করে ডিমলা থানায় একটি মামলা দায়ের করেছেন।
অভিযুক্তরা হলেন অধ্যক্ষ মাহমুদুল হাসান নয়ন ও তার ভাই নাউতারা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে অধ্যক্ষ মাহমুদুল হাসান নয়ন বলেন, একটি শ্রেণিকক্ষে ২০-৩০ জনের ক্লাস পরীক্ষা নেওয়া হয়। সেখানে অন্য শিক্ষকেরাও পরীক্ষার হলে দায়িত্ব পালন করেন। তাই কোনো ছাত্রীকে শ্লীলতাহানির বিষয়টি সাজানো ও উদ্দেশ্যমূলক। রাজনৈতিক প্রতিহিংসার জেরে ওই ছাত্রীর বাবার আমাকে অপহরণের উদ্দেশে হামলা করা হয়। এর প্রতিবাদে স্কুলের শিক্ষার্থীরা মানববন্ধনও করেছে। ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করে আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করতে এমন মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, সরকারিভাবে গত ২২ এপ্রিল থেকে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ থাকলেও নাউতারা মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ২৮ এপ্রিল পর্যন্ত প্রতিষ্ঠান খোলা রাখেন। গত ২৮ এপ্রিল ক্লাস পরীক্ষায় পঞ্চম শ্রেণির ওই ছাত্রীর পরীক্ষার কক্ষে গিয়ে অধ্যক্ষ নয়ন ছাত্রীটির হিজাব ঠিক করার নামে শ্লীলতাহানি করেন। এতে ছাত্রীটি কান্নাকাটি শুরু করলে পরীক্ষা শেষে অফিসে নিয়ে তাকে ধমক দিয়ে এ ঘটনা সবার কাছে গোপন রাখতে বলেন অধ্যক্ষ।

এদিকে এ বিষয়ে নাউতারা ইউপির চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি বলেন, রাজনৈতিক কারণে আমার ভাইকে হেয় করা হচ্ছে। আমার ভাইয়ের নামে কোনো অভিযোগ থাকলে, তারা থানায় মামলা করতে পারে। কিন্তু মধ্য রাতে আমার ভাইয়ের ওপর হামলা হয়েছে। এ হামলা কেন?

এ বিষয়ে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সেই সঙ্গে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ জাতীয় আরও খবর

নৌকায় বিদায় নেবেন দুর্গা, হবে বিজয় শোভাযাত্রা-সিঁদুর খেলা

অবৈধভাবে বালু তোলার দায়ে পাঁচজনের কারাদন্ড

জঙ্গিবাদ সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স: আইজিপি

অবৈধভাবে পাথর উত্তোলন করে অনেকে এখন শূন্য থেকে কোটিপতি -সৈয়দা রিজওয়ানা হাসান।

অবৈধভাবে বালু উত্তোলন

চাটখিলে অবৈধভাবে বালু তোলায় ৩ জনের কারাদণ্ড

অবৈধ বালু উত্তোলনে হুমকিতে রাতারগুল জলারবন-প্রশাসনের নিষ্ক্রিয় ভূমিকার প্রতিবাদে ‘নাগরিকবন্ধন কর্মসূচি’

আজ মহানবমী, কাল শেষ হচ্ছে দুর্গোৎসব

ধর্ষণের পর অচেতন পরীক্ষার্থীকে হাসপাতালে রেখে পালাল বখাটে

পটুয়াখালীর রাঙ্গাবালী প্রকল্পের টাকায় খাসজমিতে আওয়ামী লীগের কার্যালয়

ব্রিজের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, ঝরল তিন প্রাণ

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসায় ওঠার পরদিন মিললো নারীর লাশ