আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ছাত্রী আত্মহত্যার আগে সুইসাইড নোটে লিখে গেল ‘রাজ্জাক নিরাশা করেছে‘

news-image

পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নে প্রেমিকের বিয়ের সংবাদ শুনে এক স্কুলছাত্রী আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

শনিবার (২ অক্টোবর) বিকেলে স্কুলছাত্রীর মা জীবন্নাহার বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে সাঁথিয়া থানায় একটি মামলা দায়ের করেন। এর আগে শুক্রবার (১ অক্টোবর) রাতে ওই ইউনিয়নের চরকলাগাছী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ছাত্রীর বিছানার নিচ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেন।

জানা গেছে, চরকলাগাছী গ্রামের আলিমুদ্দিনের কলেজ (ইন্টারমিডিয়েট) পড়ুয়া ছেলে আ. রাজ্জাকের (২৫) সঙ্গে প্রায় দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল একই গ্রামের বলরামপুর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী সৌদি প্রবাসী আবু মুসা শেখের মেয়ের। ঘটনার দিন অন্যত্র বিয়ের জন্য আ.রাজ্জাকের বাড়িতে মেয়ে পক্ষের লোক আসে দিন-তারিখ ঠিক করার জন্য। বিষয়টি জানতে পেরে সুমাইয়া সে প্রেমিকের ওপর অভিমান করে আত্মহত্যা করে।

এদিকে আত্মহত্যার আগে বিছানার নিচে একটি চিরকুট লিখে রেখে যায়। চিরকুটে লেখা, চিরতরের জন্য চলে গেলাম পরপারে। অসময়ে আমার মৃত্যুর জন্য রাজ্জাক দায়ী। তাকে কোনদিন ক্ষমা করব না। আশা দেখিয়ে নিরাশা করেছে। বিদায় বিদায় বিদায়……।

নিহত সুমাইয়ার মা জীবন্নাহার আরটিভি নিউজকে বলেন, ঘটনার দিন সন্ধ্যায় আমার মেয়ে আমাকে তার কানের দুল আনতে পাশের বাড়িতে পাঠালে আমি সেখানে যাই দুল আনতে। পরে এসে দেখি আমার মেয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় আছে। কথাগুলো বলতে বলতে কান্নায় ভেঙ্গে পড়েন। কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার মেয়ের আত্মহত্যার জন্য রাজ্জাকই দায়ী।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে বলেন, এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে একটি মামলা করেছেন। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে। সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

শেখ রাসেলের জন্মদিনে ৫৮ কেজি ওজনের কেক কাটলেন মেয়র জাহাঙ্গীর

বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন ১৮ চেয়ারম্যান

‘প্রশাসনে বাংলাদেশি যেমন আছে, অসংখ্য পাকিস্তানিও আছে’

সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে জাতিসংঘের আহ্বান

শিশু শ্রমে নির্মাণ হচ্ছে আশ্রয়ণ প্রকল্পের ঘর

পীরগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মতবিনিময়

বিএনপি-জামায়াত বা তৃতীয় শক্তির জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছি না: স্বরাষ্ট্রমন্ত্রী

পীরগঞ্জে জেলে পল্লিতে হামলার প্রতিবাদে দিনাজপুরে ছাত্রলীগের বিক্ষোভ

উপকূলে ৩নং সতর্ক সংকেত, দক্ষিণাঞ্চলে ভারী বর্ষণের সম্ভাবনা

‘শেখ রাসেল স্বর্ণ পদক’ বিতরণ করলেন প্রধানমন্ত্রী

কোন শিশুকে যেন রাসেলের ভাগ্যবরণ করতে না হয়: প্রধানমন্ত্রী

ফতুল্লায় মিশুক চালককে হত্যার দুই ঘাতক গ্রেপ্তার