আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার, আটক ৫

news-image

নাটোরের বাগাতিপাড়ায় ২ মাস আগে ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার এবং ৫ অভিযুক্ত ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। সোমবার বেলা ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

তিনি জানান, চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি নাটোরের বাগাতিপাড়া উপজেলার পকেটখালি মোড় এলাকার উপর দিয়ে রাত্রি সোয়া দশটার দিকে মেজবাউল হক তার স্ত্রীকে নিয়ে রাজশাহী জেলার বাঘায় যাচ্ছিলেন। সেখানে অভিযুক্ত কালাম, আফজাল, আজম, রাসেল ও লালচান নামে ব্যক্তিরা তাদের পথ রোধ করে। পরে তারা মেজবাউল কে হাত-পা বেঁধে গমের ক্ষেতে ফেলে রেখে মোটরসাইকেল মোবাইলফোন লুট করে নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় মেজবাউলের স্ত্রী শিরিন সুলতানা বাদী হয়ে ২৫ ফেব্রুয়ারি বাগাতিপাড় থানায় একটি এজাহার দায়ের করে। এজাহার দায়েরের পর পুলিশ কুষ্টিয়া-পাবনা রাজশাহী এবং নাটোর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১ মে ও ২ মে লুণ্ঠিত মোটরসাইকেল স্বর্ণালঙ্কার এবং মোবাইলফোনসহ ওই পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করে।

পুলিশ সুপার আরও জানান, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ছিনতাই চুরি ডাকাতির মামলা রয়েছে।

এ জাতীয় আরও খবর

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ

বাঘাবাড়ী নৌবন্দর খুঁড়িয়ে চলছে