আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

জঙ্গিবাদ সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স: আইজিপি

news-image

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, আমি নারায়ণগঞ্জে বহুবার এসেছি। এখানকার পরিবেশ ও আইন শৃঙ্খলা রক্ষার্থে যারা কাজ করছে তারা সুন্দর একটি পরিবেশ বজায় রেখেছে। আমরা যার যার অবস্থান থেকে নিজেদের দ্বায়িত্ব পালন করছি। সকল মহলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে আমরা শারদীয় দুর্গোৎসব সুষ্ঠু ও সুন্দর ভাবে পালন করছি। প্রধানমন্ত্রী জঙ্গিবাদ, সন্ত্রাসের বিরুদ্ধে যে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন সে অনুযায়ী আমরা কাজ করে চলেছি। যার ফলে বাংলাদেশ সারাবিশ্বে একটি রোল মডেল হিসেবে নজির স্থাপন করেছে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে। তারপরেও কিছু দুষ্কৃতিকারী চক্র যখনই সুযোগ পায় তখনই একটি অঘটন ঘটানোর চেষ্টা করে।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়া পূজা মণ্ডপ পরিদর্শন শেষে গণমাধ্যমকে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা সকল ধর্মের মানুষরা মিলে যে সাম্প্রদায়িক সম্প্রীতির সৃষ্টি করেছি সেই ঐতিহ্যকে তারা নষ্ট করতে চায়। আমি চাই না আমরা সাম্প্রদায়িক সম্প্রীতির যে ঐতিহ্য সৃষ্টি করেছি সেটা নষ্ট হোক। আজকে কিন্তু শেষ দিন। অপকর্মটা কখন করে, যখন আরতি শেষ করে সবাই আরাম করতে যায় তখনই তারা একটা অঘটন ঘটায়। এতে করে সারাদেশে একটি আতংকের সৃষ্টি হয়। এতে ধর্মীয় উৎসাহ উদ্দীপনা সেটা নষ্ট করে ফেলে। আজকে রাত ১২টা থেকে ভোর পর্যন্ত খুবই গুরুত্বপূর্ণ, সবাই সর্তক থাকবেন। কেউ অপকর্ম করতে আসলে তাকে ধরে ফেলবেন আর যদি না পারেন তাহলে চিনে রাখবেন আমরা তাকে ধরবো।
এসময় আরো উপস্থিত ছিলেন ডিআইজি হায়দার, অতিরিক্ত ডিআইজি নুরুল ইসলাম, সাইদুর রহমান, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু, এফবিসিসিআই এর পরিচালক ও আমলাপাড়া সার্বজনীন পূজা মণ্ডপের সভাপতি প্রবীর কুমার সাহা, সাধারণ সম্পাদক শ্যামল সাহা, নারায়ণগঞ্জ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, কৃষ্ণ আচার্য্যসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ জাতীয় আরও খবর

অভিযানের খবরে ড্রেজার রেখে পালালেন অবৈধ বালু উত্তোলনকারীরা

আনোয়ারায় বালু ব্যবসায়ীকে জরিমানা

মাটিকে গুরুত্ব দিয়ে খাদ্য উৎপাদন বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

নাশকতা মামলায় বিএনপির বদলে আ.লীগ নেতা আটক পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ দলীয় নেতাকর্মী

ধোপাজান নদীর বালু-পাথরের টাকা সিন্ডিকেটের পকেটে

পদ্মার চরে মাটি-বালু লুট চলছেই

শঙ্খ নদী থেকে বালু উত্তোলন, জরিমানা

চাঁঁদপুরের মেঘনা পাড়ের মাটি কাটায় ৪ জনকে দুই লাখ টাকা জরিমানা

নালিতাবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলন, জরিমানা আদায়

টাঙ্গাইলে চায়নার ডেইরি ফিডের জন্য নিশ্চিহ্ন হচ্ছে জমি ও শতাধিক বাড়ি

আমরা উন্নয়ন করি, আর বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী

চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর