আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

জাল ভোট দেওয়ার সময় সহকারী প্রিসাইডিং অফিসার-পোলিং এজেন্ট আটক

জাল ভোট দেওয়ার সময় নোয়াখালীর হাতিয়া উপজেলার বিভিন্ন কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত চার সহকারী প্রিসাইডিং ও দুই পোলিং এজেন্টকে আটক করা হয়েছে। সোমবার (২০ সেপ্টেম্বর) ইউনিয়ন পরিষদ নির্বাচনে অবৈধভাবে কয়েকটি প্রতীকে সিল মারার সময় তাদের আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুল হোসেন চৌধুরী ও হাফিজুল হক।

আটক চার সহকারী প্রিসাইডিং কর্মকর্তা হলেন- চর ঈশ্বর ইউনিয়নের হাতিয়া মডেল পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত হরনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহবুবুর রহমান, চৌমুহনী আরাফিয়া সিনিয়র আলিয়া মাদ্রাসার সহকারী মৌলভি মো. বেলায়েত হোসেন, জাহাজমারা ইউনিয়নের হাজী মোজাম্মেল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত হোসাইনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহমেদ রাব্বি ও পশ্চিম সোনাদিয়া আবদুল মতিন পন্ডিত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ছিদ্দিক উল্লাহ।

একই কেন্দ্র থেকে আটক দুই পোলিং এজেন্ট হলেন, দক্ষিণ নলচিরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুন্নী বেগম ও মধ্য মাইজচরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফারজানা আক্তার।

রিটার্নিং কর্মকর্তা নুরুল ইসলাম জানান, সোমবার দুপুরে চরঈশ্বর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের হাতিয়া মডেল পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রে বিভিন্ন প্রতীকে সিল মারার সময় দুই সহকারী প্রিসাইডিং কর্মকর্তাকে হাতেনাতে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।

রিটার্নিং কর্মকর্তা ফখরুল ইসলামও বিষয়টি নিশ্চিত করেছেন।

হাতিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জাকির হোসেন জানান, এ বিষয়ে নির্দেশনা চেয়ে নির্বাচন কমিশনের কাছে চিঠি পাঠানো হয়েছে। তারা যে সিদ্ধান্ত দেবে সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

এ জাতীয় আরও খবর

শেখ রাসেলের জন্মদিনে ৫৮ কেজি ওজনের কেক কাটলেন মেয়র জাহাঙ্গীর

বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন ১৮ চেয়ারম্যান

‘প্রশাসনে বাংলাদেশি যেমন আছে, অসংখ্য পাকিস্তানিও আছে’

সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে জাতিসংঘের আহ্বান

শিশু শ্রমে নির্মাণ হচ্ছে আশ্রয়ণ প্রকল্পের ঘর

পীরগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মতবিনিময়

বিএনপি-জামায়াত বা তৃতীয় শক্তির জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছি না: স্বরাষ্ট্রমন্ত্রী

পীরগঞ্জে জেলে পল্লিতে হামলার প্রতিবাদে দিনাজপুরে ছাত্রলীগের বিক্ষোভ

উপকূলে ৩নং সতর্ক সংকেত, দক্ষিণাঞ্চলে ভারী বর্ষণের সম্ভাবনা

‘শেখ রাসেল স্বর্ণ পদক’ বিতরণ করলেন প্রধানমন্ত্রী

কোন শিশুকে যেন রাসেলের ভাগ্যবরণ করতে না হয়: প্রধানমন্ত্রী

ফতুল্লায় মিশুক চালককে হত্যার দুই ঘাতক গ্রেপ্তার