আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

জোর করে ব্যক্তিসম্পত্তির বালু উত্তোলন; যেন মগের মুল্লুক!

news-image

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় যোশীয় মধু নামে এক দন্ত চিকিৎসকের জমি থেকে জোরপূর্বক বালু উত্তোলনের অভিযোগ উঠেছে। এলাকার সাবেক ইউপি মেম্বার আমিনুল ইসলাম ও শৈলেন মধু নামে দুই প্রভাবশালী গত ৩ দিন ধরে যোশীয় মধুর জমি থেকে জোরপূর্বক বালু উত্তোলন করে নিচ্ছেন বলে তিনি জানান।

যোশীয় মধু উপজেলার লেবুবাড়ি গ্রামের শিশুদান মধুর ছেলে। এ ঘটনায় যোশীয় মধু কোটালীপাড়া থানাসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েও প্রতিকার পাননি বলে অভিযোগ করেন।
যোশীয় মধু বলেন, গত ৩ দিন ধরে সাবেক ইউপি মেম্বার আমিনুল ইসলাম ও শৈলেন মধু আমার জমি থেকে জোরপূর্বক বালু উত্তোলন করছেন। আমি বাধা দিতে গেলে তাঁরা আমাকে মারধরের হুমকি দেন। তাঁরা বালু উত্তোলন করে আমার কয়েক লাখ টাকার ক্ষতি করেছেন।

সাবেক ইউপি মেম্বার আমিনুল ইসলামের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ধারাবাশাইল নয়াকান্দি থেকে লেবুবাড়ি সড়ক নির্মাণের জন্য বালু উত্তোলন করা হয়েছে। এখানে আমি বালু উত্তোলন করিনি। ঠিকাদার নান্নু মিয়া এ বালু উত্তোলন করেছেন।

ঠিকাদার নান্নু মিয়া বলেন, ‘আমি আমার রাস্তার কাজ সাবেক মেম্বার আমিনুল ইসলামকে চুক্তিতে দিয়েছি। তিনি কোথা থেকে বালু এনেছেন সেটি আমার দেখার বিষয় নয়। ‘

কোটালীপাড়া থানার এএসআই রফিক বলেন, ‘থানায় অভিযোগ পাওয়ার পর আমি ঘটনাস্থলে গিয়ে বালু উত্তোলন বন্ধ করেছিলাম।

এ জাতীয় আরও খবর

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ

বাঘাবাড়ী নৌবন্দর খুঁড়িয়ে চলছে