আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

টাঙ্গাইলে ছিনতাই হওয়া শিশু উদ্ধার, গ্রেফতার ৩

news-image

টাঙ্গাইলের সখীপুরে গভীর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে মাকে বেঁধে রেখে ছিনতাই করা শিশু জুনায়েদকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৩ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

আজ মঙ্গলবার ভোরে দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রাম থেকে পুলিশ বুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও সখীপুর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ওই শিশুকে উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা হলেন- বাসাইলের হাবলা গ্রামের পরান খান ওরফে জামাল, তার স্ত্রী শিউলী ও তার বোন রওশনারা। শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
পিবিআই টাঙ্গাইলের পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমিন বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে সখীপুর থানা পুলিশ ও পিবিআই এর যৌথ উদ্যোগে এবং দেলদুয়ার থানা পুলিশের সহযোগিতায় সোমবার দিবাগত রাত ১০ টা থেকে অভিযান পরিচালনা করা হয়। পরে মঙ্গলবার ভোরে শিশুটিকে উদ্ধার করা হয়।

এর গত ৩১ মার্চ বুধবার দিবাগত রাত ৩টার দিকে টাঙ্গাইলের সখীপুর উপজেলার শোলা প্রতিমা এলাকার ট্রাক চালক আছর উদ্দিনের ঘরে প্রবেশ করে দুর্বৃত্তরা তার স্ত্রী কল্পনা আক্তারের মুখ বেঁধে আড়াই মাসের শিশু জোনায়েদকে ছিনতাই করে পালিয়ে যায়। এ ঘটনার পরের দিন বৃহস্পতিবার (১ এপ্রিল) শিশুর মা কল্পনা আক্তার বাদি হয়ে সখীপুর থানায় মামলা দায়ের করেন।