আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

টেকনাফে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ১

news-image

কক্সবাজারের টেকনাফে ৪ লাখ ১৩ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মো. মনসুর আলম (২৯) নামে এক মাদক কারবারীকে আটক করা হয়েছে। সে কক্সবাজার পৌরসভার ৬নং ওয়ার্ডের দক্ষিণ রুমালিয়াছড়ার বাসিন্দা খোরশেদ আলমের ছেলে।

রবিবার (৪মার্চ) টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড বড় হাবিবপাড়া গ্রাম থেকে ৪ লাখ ১৩ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ তথ্যাটি নিশ্চিত করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৭ ) চট্টগ্রামের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মশিউর রহমান জুয়েল।

তিনি জানান, রবিবার সকালে জাফর আলমের বাড়ির সামনে মাটির নিচে বিশেষ কায়দায় ইয়াবা সংরক্ষণ করে ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে মো. মনসুর আলমকে আটক করা হয়।
আটক আসামির বরাত দিয়ে র‌্যাব কর্মকর্তা বলেন, আটক ব্যক্তি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তার হেফাজতে বসতবাড়ির সামনে বিশেষ কায়দায় ইয়াবা সংরক্ষণ করে। আটক আসামির দেখানো মাটির নিচে দুইটি প্লাস্টিকের বস্তার ভিতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৪ লাখ ১৩ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
তিনি আরও জানান, আটক আসামিকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার জন্য টেকনাফ মডেল থানা পুলিশের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছে।