আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ট্যুরিস্ট পুলিশের এসআইয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

news-image

স্ত্রীর করা মামলায় কক্সবাজার টুরিস্ট পুলিশে কর্মরত এসআই সোবহান মোল্লার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক আবদুস ছালাম খান এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
তার বিরুদ্ধে তথ্য গোপন করে দ্বিতীয় বিয়ে এবং যৌতুকের দাবিতে নির্যাতন ও হত্যাচেষ্টার মামলাটি করেন তার স্ত্রী। অভিযুক্ত এসআই মাগুরার সদর উপজেলার চন্দনপ্রতাপ গ্রামের আবদুস সবুর মোল্লার ছেলে। ২০২১ সালের ১৫ ডিসেম্বর এই পুলিশ কর্মকর্তার দ্বিতীয় স্ত্রী মামলাটি করেন।
মামলার বাদীর অভিযোগ, তার স্বামী পুলিশের এসআই সোবহান বিয়ে করা সত্ত্বেও প্রথম স্ত্রীর তথ্য গোপন করে ২০২০ সালের ১২ মে তাকে বিয়ে করেন। সে সময় সোবহান খুলনার সোনাডাঙ্গা থানায় কর্মরত ছিলেন। কিন্তু বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে তাকে নানাভাবে নির্যাতন করতে থাকেন। একাধিকবার তার নির্যাতনের শিকার হয়ে হাসপাতালেও ভর্তি হতে হয় তাকে।
বাদীপক্ষের আইনজীবী মোমিনুল ইসলাম জানান, মামলা দায়েরের পর আদালত পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। পরে পিবিআইয়ের দেওয়া প্রতিবেদনের ওপর শুনানি শেষে মঙ্গলবার আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এ জাতীয় আরও খবর

১৫১ প্রতিমা নিয়ে বড় দুর্গাপূজার আয়োজন

স্বজন হারানোর আহাজারির মাঝেই চলছে অবৈধ বালু তোলার মহোৎসব

নূরুল ইসলাম রাজা দ্বিতীয়বার মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

শ্রীবরদীতে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা

সুনির্দিষ্ট অভিযোগ পেলে দায়ী পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা: বিদায়ী র‌্যাব ডিজি

কক্সবাজারের রামু বাঁকখালীর বাঁকে বাঁকে অবৈধ ড্রেজার আওয়ামী লীগ ও বিএনপির নেতা–কর্মীরা মিলেমিশে নদীর ২৫টি অংশে ৫০-৫৫টি খননযন্ত্র বসিয়ে দৈনিক ৫০০ ট্রাক বালু তুলছেন।

নিলামে বালু বিক্রি, ১৩ সরকারি কর্মকর্তাকে চিঠি বেলার

মামলার সাজাপ্রাপ্ত আসামিকে নিলামে বালু দিলেন ইউএনও

অপরিকল্পিতভাবে বালু উত্তোলন হুমকিতে শত কোটি টাকার সেতু

ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন

টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

তথ্য অধিকার আইন, দোরগোড়ায় সুফল পৌঁছে দিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী