আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ট্রাকে নিয়ে যাওয়া হচ্ছিল দেড় কোটি টাকার ভারতীয় অবৈধ কসমেটিকস

news-image

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার ঢাকা-সিলেট হাইওয়ে থেকে দেড় কোটি টাকার বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ কসমেটিকসসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় ভৈরব হাইওয়ের পুলিশ সুপার মো. শহিদুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন সাতক্ষীরার আলীপুর গ্রামের নাজির উদ্দিনের ছেলে গাড়িচালক আমিনুর রহমান (৩৫) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার জিল্লুর রহমানের ছেলে হেলপার মো. শিপু (২৮)। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে।

হাইওয়ের পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বলেন, সিলেটের জৈন্তাপুর থেকে একটি ট্রাকে করে ভারতীয় বিভিন্ন প্রসাধনী রাজধানী ঢাকায় পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভৈরবের জগন্নাথপুর এলাকায় অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুরে একটি ট্রাক আটক করা হয়। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভের উপস্থিতিতে অভিযান চালানো হয়। অভিযানে ২৯২টি কার্টনে ৬ ধরনের সরকারি অনুমোদনহীন ভারতীয় কসমেটিকস পণ্য পাওয়া যায়। বিভিন্ন কার্টনে অ্যালোভেরা জেলি, ভেটনুভেট ক্রিম, স্কিন সাইন, স্কিন সান লাইট, বেবি লোশন আইস ও জনসন নাইস ক্রিম পাওয়া যায়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা এখনও কিছু স্বীকার করেনি। তদন্ত চলমান রয়েছে। তবে ধারণা করা হচ্ছে দীর্ঘদিন ধরে ভৈরবের ঢাকা-সিলেট মহাসড়কে সরকারি কর ফাঁকি দিয়ে এসব পণ্য দেশের বিভিন্ন প্রান্তে বিক্রি হয়ে আসছিল তারা।

এ জাতীয় আরও খবর

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ

বাঘাবাড়ী নৌবন্দর খুঁড়িয়ে চলছে