আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন পরীমনি

news-image

ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার তদন্তের জন্য কথা বলতে রাজধানীর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে গেছেন চিত্রনায়িকা পরীমনি। মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে তিনি মিন্টো রোডে ডিবি কার্যালয়ে পৌঁছান।

সেখান থেকে সন্ধ্যার কিছু আগে বের হয়ে সাংবাদিকদের মুখোমুখি হন।

ডিবি কার্যালয়ে যাওয়ার বিষয় নিয়ে তিনি বলেন, আপনার কিভাবে দেখছেন আমি জানি না। আমরা তো মিডিয়ার মানুষ নিজেরা গল্প বানাই। আমি বাসা থেকে বের হওয়ার সময় কোথায় নিয়ে যাওয়া হয়েছে, আসলে আমাকে নিয়ে যাওয়া হয়নি। আমি নিজে নিজেই এসেছি।

তিনি বলেন, এখানে এসে আমি মেন্টালি রিফ্রেসড। আমি যে কাজে ফিরব এটা কিন্তু কেউই আমাকে বলেনি। আমার আশপাশে যারা ছিল তারা আমাকে শ্বান্তনা দেওয়ার চেষ্টা করেছে। কিন্তু আমাকে যে কাজে ফিরতে হবে, আমার এই শক্তিটা তারা এতক্ষণে যুগিয়েছেন। অনেকক্ষণ ধরে আমার কাজ নিয়ে কথা বলছে, আমার নরমাল লাইফে আমি কিভাবে ফিরে যাব, আমি এতটা তাদের কাছ থেকে আশা করিনি। তারা এতটা বন্ধুসলভ, আসলে একটা ম্যাজিকের মতো হয়ে গেছে।

ডিবি উত্তর বিভাগের যুগ্ম-কমিশনার হারুন অর রশীদের প্রশংসা করে তিনি বলেন, হারুন স্যার ম্যাজিকের মতো কয়েক ঘণ্টার মধ্যে করে ফেলেছেন। ঘুমিয়ে মানুষ জাগে সকালে, কিন্তু সেই সুযোগটা আমি পাইনি। ঘুমানোর আমি টাইম পাইনি। তার আগে এত দ্রুত কাজ হয়ে গেছে। তাদেরকে গ্রেফতার করা হয়েছে। আমার বিশ্বাস আমি সঠিক বিচারটা পাব ।

পরীমনি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সোমবার সাভার থানায় একটি মামলা করেন। সেদিন বিকালে ডিবি পুলিশ মামলার মূল অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচ জনকে গ্রেফতার করে।