আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঈদযাত্রা স্বস্তির

news-image

নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দূরপাল্লার যানবাহন চলাচল করলেও কোনও যানজটের সৃষ্টি হয়নি। শুক্রবার (২৯ এপ্রিল) সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত মহাসড়কের সাইনবোর্ড এলাকা থেকে মেঘনা টোল প্লাজা পর্যন্ত যান চলাচল স্বাভাবিক রয়েছে। এতে স্বস্তিতে ঘরে ফিরতে পারছেন মানুষজন।

সাইনবোর্ড এলাকা সরজমিনে ঘুরে দেখা যায়, গতকালের তুলনায় যানবাহনের সংখ্যা বেড়েছে। এর মধ্যে সবচেয়ে বেশি চলাচল করছে যাত্রীবাহী বাস। তবে কোনও যানজট নেই।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, যানজট নিরসনে মহাসড়কের বেশ কয়েকটি পয়েন্টে ডিভাইডার বন্ধ করে ইউটার্ন দেওয়া হয়েছে। এতে করে যানবাহনগুলো যত্রতত্র সড়ক পারাপার হতে পারছে না। যে কারণে সড়কে শৃঙ্খলা ফিরে এসেছে।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জের কাচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নবীর হোসেন জানান, মহাসড়কের নারায়ণগঞ্জের অংশে এখন পর্যন্ত কোথাও কোনও যানজট নেই। আশা করছি, ঈদের আগ পর্যন্ত যানজট হবে না।

তিনি আরও জানান, ঈদকে সামনে রেখে সড়কে যানবাহনের চাপ একটু বাড়তে পারে। কিন্তু যানজটের সম্ভাবনা কম। মানুষজন স্বস্তি নিয়ে ঘরে ফিরছেন।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ