আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

তিস্তার চরের জমি নিয়ে দুই ইউপি মেম্বারের বিরোধে সংঘর্ষ, মেম্বারসহ নিহত ২

রংপুরের গঙ্গাচড়ায় তিস্তার চরের জমি নিয়ে ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক ও বর্তমান দুই মেম্বারের বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে এক ইউপি মেম্বারসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ জন। মঙ্গলবার দুপুরে উপজেলার নোহালী ইউনিয়নের চর বাগডোহরা গ্রামে এ সংঘর্ষ হয়। সংঘর্ষে নিহতরা হলেন রিয়াজুল ইসলাম (৫৭) ও ইউপি মেম্বার আজিজুল ইসলাম (৫৫)।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নোহালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড মেম্বার আজিজুল ইসলামের সঙ্গে একই ওয়ার্ডের সাবেক ওয়ার্ড মেম্বার সাইফুল ইসলামের দীর্ঘদিন ধরে তিস্তার চরের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার দুপুর ১টার দিকে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এতে সাবেক ইউপি সদস্য সাইফুলের বড়ভাই রিয়াজুল ইসলাম (৫৭) ঘটনাস্থলে মারা যান। সংঘর্ষে প্রতিপক্ষ ইউপি সদস্য আজিজুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

এ ছাড়া উভয়পক্ষের আহতদের মধ্যে রয়েছেন- আমেনা বেগম (১৮), হেলাল মিয়া (৩৪), সেরাজুল ইসলাম (৩০), অজিপা খাতুন (৫০) ও আবুল কালাম(২৫) প্রমুখ। গুরুতর আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া কয়েকজন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।
নোহালী ইউপির চেয়ারম্যান আবুল কালাম আজাদ টিটুল জানান, সংঘর্ষে দুইপক্ষের রিয়াজুল ইসলাম ও আজিজুল ইসলাম নামের দুইজন নিহত হয়েছেন। বহুদিন থেকে উভয়পক্ষের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে এর আগেও একবার সংঘর্ষ হয়েছিল। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

ডিউটি ফাঁকি দিয়ে চাঁদাবাজিতে তাঁরা

তদন্তকাজে দীর্ঘসূত্রতা -দুদককে আরও গতিশীল হতে হবে

চাহিদামতো ট্রাক দিচ্ছে না বিআরটিসি সরবরাহ সংকটে সারের দাম দ্বিগুণ

রংপুর ও রাজশাহী বিভাগের নৌকার প্রার্থী চূড়ান্ত আ.লীগের মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত

আফ্রিকা থেকে কেউ এলে বোর্ডিং পাস পাবে না: পররাষ্ট্রমন্ত্রী

রেজিস্ট্রেশনের টাকাসহ অধ্যক্ষ উধাও, বিশেষ ব্যবস্থায় ২৫৮ শিক্ষার্থীর পরীক্ষা

শপথ নেওয়ার আগেই না ফেরার দেশে নবনির্বাচিত মেম্বার

সড়কে প্রাণ হারালেন রাজশাহী বারের সভাপতি মোজাম্মেল

‘প্রতি বছরই করোনার টিকা নিতে হবে’

এক বছরেও বর্ধিত বেতন পাননি সিনিয়র স্টাফ নার্সরা

বাসায় বেড়াতে এসে শিশু চুরি, ১১ দিন পর উদ্ধার

বিদ্যুৎ গ্রাহকদের ঘাড়ে ২২ হাজার মামলা