আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

তৈমুর আলম গডফাদার শামীম ওসমানের প্রার্থী : আইভী

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, তৈমুর আলম খন্দকার গডফাদার শামীম ওসমান ও সেলিম ওসমানের প্রার্থী। উনি বিএনপির প্রার্থী না, স্বতন্ত্র প্রার্থী না; তিনি ওসমান পরিবারের প্রার্থী। গতকালের প্রচারণায় আপনারা দেখেছেন, সেখানে সাংসদ সেলিম ওসমানের অনুসারী চার ইউপি চেয়ারম্যান তাঁর সঙ্গে ছিলেন। এতে প্রমাণিত হয়, সারা নারায়ণগঞ্জে কয়েক দিন ধরে যে গুঞ্জন ছিল তৈমুর আলম খন্দকার গডফাদার শামীম ওসমানের প্রার্থী সেটি প্রমাণিত হয়েছে।
শনিবার (৮ জানুয়ারী) সকালে নারায়ণগঞ্জের বন্দরে ২৪ নম্বর ওয়ার্ডের দেউলী চৌরাপাড়া এলাকায় গণসংযোগের সময় তিনি গণমাধ্যম কর্মীদের এসব কথা বলেন।
এ সময় গণমাধ্যম কর্মীরা এ ঘটনায় দলে বিভেদ স্পষ্ট হলো কি না, তা জানতে চাইলে আইভী বলেন, সেটি জানি না। তবে তৃণমূল আওয়ামী লীগের নেতা-কর্মীরা সবাই আমার সঙ্গে আছেন। প্রতিটি ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা আমার সঙ্গে আছেন। একমাত্র তাঁদের (শামীম ও সেলিম) লোকজনই তৈমুর আলম খন্দকারের পক্ষে কাজ করছেন।
দলের হাইকমান্ডকে বিষয়টি জানাবেন কি না, জানতে চাইলে আইভী বলেন, হাইকমান্ড সব দেখেছেন, তাঁরা বিষয়টি দেখছেন। আমি নির্বাচন করি জনতার শক্তি নিয়ে। জনতাই আমার শক্তি। দল আমার মনোবল। সবকিছু মিলিয়ে আমি নির্বাচন করি। আমি কোনো গডফাদারের দিকে তাকিয়ে নির্বাচন করি না।
আমি এতদিন বলেছি, আমি একটা দল করি। আমি দলের উর্ধ্বে উঠে মানুষের জন্য কাজ করেছি। সুতরাং জনস্রোত আমার সঙ্গে থাকবে। জনতাই আমার শক্তি।
তিনি আরও বলেন, আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে নারায়ণগঞ্জে অপশক্তি। মাথাচাড়া দিয়ে উঠেছে গডফাদার, সন্ত্রাসীরা। আসুন, যেভাবে আমরা শক্ত হাতে দমন করেছি ঠিক সেভাবে এই দন্তবিহীন বাঘকে শক্ত হাতে দমন করতে চাই। আমরা হাতিকেও দমন করতে চাই, সন্ত্রাসীকে দমন করতে চাই। ভালো মানুষকে লালন করতে চাই। আমার পাশে আসুন। আমাকে ভোট করুন, সাপোর্ট করুন। আমরা শান্তিময় সবুজ সুন্দর নারায়ণগঞ্জ গড়ি একসাথে।
উল্লেখ্য, শামীম ওসমান নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামী লীগের দলীয় সাংসদ। তাঁর বড় ভাই সেলিম ওসমান নারায়ণগঞ্জ (শহর-বন্দর) আসনে জাতীয় পার্টির (জাপা) সাংসদ।