আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

‘তোমার বদলি ফিরবে, আমার মেয়ের নম্বরে ২৫ হাজার টাকা পাঠাও’

news-image

‘তুমি কি নান্দাইলের সমাজ সেবা কর্মকর্তা? তোমার বদলি হয়েছে জানো? ঠিক আছে বদলি ফিরবে, আমার মেয়ের নগদ নম্বরে এখনি ২৫ হাজার টাকা পাঠাও’। গতকাল মঙ্গলবার বিকেলে ও রাতে দুই দফায় ময়মনসিংহের নান্দাইল উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. ইনসান আলীকে ফোন করে এ সব কথা বলেন সমাজ সেবা অধিদপ্তরে অতিরিক্ত সচিব ড. শাহ আলম পরিচয়ে এক ব্যক্তি।

জানা যায়, নান্দাইল উপজেলা সমাজসেবা কার্যালয়ে বেশ কয়েকদিন ধরে স্বেচ্ছায় কাজ করছিলেন ছাত্রলীগের স্থানীয় দুই কর্মী। এ নিয়ে কালের কণ্ঠে গত সোমবার ‘সমাজ সেবা অফিসে ছাত্রলীগ নেতারা স্বেচ্ছাসেবী’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ হয়। পরদিন মঙ্গলবার বিকেলে অতিরিক্ত সচিব পরিচয়ে ময়মনসিংহ জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক আবু আহম্মেদ মোহাম্মদ অলি উল্লাহকে ফোন করেন।

নান্দাইল সমাজ সেবা কর্মকর্তা ইনসান আলী বলেন, ময়মনসিংহের ডিডি মহোদয় আমাকে ফোন করে জানতে চেয়েছেন ছাত্রলীগ নেতাদের দিয়ে কেন আমি কাজ করিয়েছি। এখন আমার বিরুদ্ধে সচিব ব্যবস্থা নিবে। তিনি একটি নম্বর আমাকে দিয়ে সচিবের সঙ্গে কথা বলতে বলেন। তার দেওয়া নম্বরে ফোন করলে অপরপ্রান্তের ব্যক্তি অতিরিক্ত সচিব পরিচয় দেন। তিনি আমাকে বলেন- তোমাকে তো বদলি করা হয়েছে, এটা তুমি জানো। আমি ‘সরি’ বললে তিনি বলেন ঠিক আছে। আমার মেয়ে রিয়াকে নান্দাইলে বিয়ে দেওয়া হয়েছে। তার এখনি ২৫ হাজার টাকা লাগবে। নগদের ০১৭৩৮৯৬৪৬৬১ এই নম্বরে দ্রুত পাঠিয়ে দেও। পরে আমি বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এরশাদ উদ্দিনকে জানাই। ইউএনও কথিত সচিবের নম্বরে ফোন করেন।

এ জাতীয় আরও খবর

ঈশ্বরদী রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

রিমান্ড শেষে কারাগারে রাগীব আহসান

বিদ্যালয়ের জমি বেদখল, দোকানের ছাদে পাঠদান

স্বর্ণালঙ্কারের জন্য খুন করা হয় সাবেক প্রধান শিক্ষককে

দুই ট্রেন মুখোমুখি, অল্পের জন্য রক্ষা পেলেন কয়েকশ যাত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ প্রদান

মানিকগঞ্জের শিবালয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ,উপকরণ ও বাইসাইকেল বিতরণ

ময়মনসিংহে পাচারের সময় ভিজিডির ৮৪ বস্তা চাল জব্দ

কয়েক সেকেন্ডেই তালা খোলে চক্রটি, টার্গেট কর্পোরেট অফিস

প্রতারণার ফাঁদে ফেলে শতাধিক গাড়ি চুরি, দুই প্রতারক গ্রেফতার

মিরপুরে এসএসসির ডুপ্লিকেট সার্টিফিকেট, আতংকে শিক্ষার্থীরা

করোনায় আরও ২৬ জনের মৃত্যু