আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

দলের কোনো সুবিধা নেইনি, আচরণবিধি লঙ্ঘন করি নাই : আইভী

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, আমি কখনই সরকার বা সরকারি দলের কোনো সুবিধা নেইনি। আমি নিজেও আচরণবিধি লঙ্ঘন করি নাই। আমি আওয়ামী লীগ করি বলেই আমাকে নৌকা প্রতীক দেয়া হয়েছে। আওয়ামী লীগ না করলে নৌকা প্রতীক পেতাম না। দল সব দিক চিন্তা করেই আমাকে প্রতীক দিয়েছে। এতদিন আমি ঘরেই ছিলাম, আজ থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করলাম।
মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে নৌকা প্রতীক বরাদ্দ পাওয়ার পর তিনি এ কথা বলেন।
আইভি আরো বলেন, দলীয় প্রতীক নৌকা আনুষ্ঠানিকভাবে আজ আমাকে দেয়া হয়েছে। আমি মনে করি, নারায়ণগঞ্জবাসী আবারো আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমার দলের নেতাকর্মীরা আমার জন্য কাজ করছে। আওয়ামী লীগের কোনো লোক নৌকার বাইরে যেতে পারে না। আমরা বরাবরের মত এবারও জয়যুক্ত হবো আশা করছি। ২০১৬ সালেও আমি নৌকা প্রতীক নিয়ে জয়যুক্ত হয়েছি।
তিনি বলেন, আমার প্রতিপক্ষ প্রার্থী আমার বিষয়ে মিথ্যা প্রপাগাÐা চালাচ্ছে। ওয়াসার পানির দাম আমি বৃদ্ধি করি নাই। আমি অনেক রাস্তা-ঘাট করে দিয়েছি। আমার প্রতিদ্ব›দ্বী প্রার্থী ২৭টি ওয়ার্ডে গাড়ি নিয়ে চষে বেড়াচ্ছেন সে রাস্তাগুলো আমার করে দেয়া। আমি বলবো সত্য বলুন। কারণ ভোটের পরে আমরা সবাই এক সঙ্গেই থাকবো। বিগত দিনে আমি মানুষের কল্যাণে কাজ করেছি। আমি আশা করি এবারও জনগণ আমার সঙ্গে থাকবে।
প্রসঙ্গত, আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের জন্য মেয়র ও কাউন্সিলরদের প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং অফিসার মাহফুজা আক্তার।