আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

দুই দিন পর মাঝির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

news-image

নাটোরের সিংড়া থেকে নিখোঁজের দুই দিন পর আরজু (২৭) নামের এক নৌকার মাঝির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে গুরুদাসপুর থানা পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার নাটোরের গুরুদাসপুর উপজেলার চলনবিলের বিলশা এলাকা থেকে সকাল ৯টার দিকে লাশটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কোনো মামলা দায়ের করা হয়নি। তবে তিনজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহতের স্বজনরা জানান, নিহত ওই মাঝির বাড়ি পার্শ্ববর্তী সিংড়া উপজেলার চামারি ইউনিয়নের আনন্দনগর গ্রামে। তিনি ওই গ্রামের কদম আলীর ছেলে। নিহত আরজু পেশায় নৌকার মাঝি ছিলেন। গত বৃহস্পতিবার বিকালে চলনবিল ভ্রমণের উদ্দেশ্য অপরিচিত কয়েকজনের সঙ্গে নৌকা নিয়ে স্থানীয় বিলদহর বাজার থেকে বের হন। রাত ৮টার দিকে আরজুর সঙ্গে স্বজনদের কথা হয়। ওই সময় তিনি চলনবিলের বিলসাতে রয়েছেন বলে তাদের জানান।

এরপরই ফোন বন্ধ পাওয়া যায়। কিন্তু বৃহস্পতিবার রাত গভীর হলেও আরজু ফেরেননি। একপর্যায়ে স্বজনরা খোঁজাখুঁজি শুরু করেন। পরদিন শুক্রবার গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের হরদমা ক্যানেল থেকে নৌকা উদ্ধার করা হয়। ওই সময় নৌকায় রক্ত পড়ে থাকতে দেখা যায়। এতে উপস্থিত সবাই মনে করেন তাকে হত্যা করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, স্থানীয়দের দেওয়া খবরে শনিবার সকালে গুরুদাসপুর থানা পুলিশ খুবজিপুর ইউনিয়নের চলনবিলের বিলশা এলাকা থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। নিহত আরজুর হাতের আঙ্গুল কাটা, গলায় এবং ঘারে কুপিয়ে হত্যা করা হয়েছে। নৌকার ওপর কুপিয়ে ক্ষতবিক্ষত করে হত্যার পর তাকে বিলের পানিতে ফেলে দেওয়া হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আব্দুর রাজ্জাক জানান, নিহত আরজু মাঝির লাশটি উদ্ধার করে শনিবার বিকালে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আরজুকে হত্যা করা হয়েছে এমন ধারণা করা হচ্ছে। তাছাড়া এ ঘটনার রহস্য উদঘাটনে সিংড়ার আনন্দনগর গ্রামের আরিফ ও এনতাজ এবং কৃষ্ণনগর গ্রামের জসমতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি।c

এ জাতীয় আরও খবর

পাটুরিয়া নৌ-থানা পুলিশের হাতে চিহ্নিত ছিনতাইকারি আটক

ঘিওরে বউ এর বদলে কপালে জুটলো জেলখানা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

চার দিন পর সুকানীর লাশ উদ্ধার

লাইফ সাপোর্টে সালমান রুশদি

কুষ্টিয়ার ভেড়ামারায় ফিলিং স্টেশনে পেট্রোল পাম্প বিস্ফোরণে ২জন নিহত

ঘিওরে সড়ক দুর্ঘটনায় অটোচালক নিহত

শিবালয়ে কবরস্থান থেকে ১২ কঙ্কাল চুরি

শিবালয়ে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা

অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন এবং ওজনে কারচুপি ফতুল্লায় আমিন স্কোয়ার বিডি লিমিটেডকে লাখ টাকা জরিমানা

বই পড়ার অভ্যাস মানুষের কল্পনা শক্তি বাড়ায় : জাফর ইকবাল