আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

দেবোত্তর সম্পত্তি উদ্ধারের দাবিতে মেয়র আইভীকে ৭ দিনের আলটিমেটাম

news-image

নূরুল আজিজ চৌধুরী নারায়নগঞ্জ : আগামী ৭ দিনের মধ্যে দেবোত্তর সম্পত্তি না ছাড়লে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে কঠোর আন্দোলনের ঘোষণা দিয়েছেন সনাতন ধর্মাবলম্বীরা।

শুক্রবার বিকেলে শহরের বঙ্গবন্ধু সড়কের প্রেস ক্লাব ভবনের সামনে এক প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি থেকে এ আলটিমেটাম দেয়া হয়।

আয়োজনে ছিলেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখা ও বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ নারায়ণগঞ্জ শাখার নেতৃবৃন্দ।

নারায়ণগঞ্জ পূজা উদ্‌যাপন কমিটির সভাপতি দীপক কুমার সাহা বলেন, ‘লক্ষ্মীনারায়ণ আখড়ার নামে নারায়ণগঞ্জের নামকরণ হয়েছে। সেই আখড়ার-ই জিউস পুকুর। অথচ, সেই পুকুরটি ৬টি দলিলের মাধ্যমে মেয়র আইভী ও তার পরিবারের সদস্যরা দখল করে রেখেছেন। আমরা নিয়মতান্ত্রিকভাবে আন্দোলন করে যাচ্ছি, কিন্তু মেয়র আইভী শুনছেন না। আমি আশা করব খুব শিগগিরই আমাদের জমি ফিরিয়ে দেবেন। আমরা ৭ দিনের আল্টিমেটাম দিলাম, তা না হলে ৭ দিন পর সারা বাংলাদেশে এক দিনে, এক যোগে আন্দোলন করব। ব্যাপক আন্দোলন কর্মসূচির ঘোষণা দেব।’

নারায়ণগঞ্জ পূজা উদ্‌যাপন কমিটির মহানগরের সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন বলেন, ‘আমাদের আন্দোলনে একাত্মতা প্রকাশ করে বিভিন্ন ধর্মের অনেকেই এসেছে। তাদের বিরুদ্ধে আপনি মামলা দেননি। মামলা দিয়েছেন, খোকন সাহার নামে। তার মানে কি, তিনি কি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক না, নাকি তিনি হিন্দু বলে। আপনি যে সাম্প্রদায়িক এটার প্রমাণ এর মধ্যে দিয়েই রেখেছেন। কারা সাম্প্রদায়িক? যারা দেবোত্তর সম্পদ, মন্দির-মসজিদের সম্পত্তি খায়, তারাই সাম্প্রদায়িক।’

বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদের নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি দীপক কুমার সাহার সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ দাস, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন পাল, সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন. নারায়ণগঞ্জ মহানগরের পূজা উদ্‌যাপন কমিটির সভাপতি অরুণ কুমার, পরিবেশ প্রকৃতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক সুজিত সরকার প্রমুখ।

এ জাতীয় আরও খবর

নির্বাচনী বিরোধে প্রাণ গেল ১ জনের

এসআই ফখরুল কাণ্ডে অতিষ্ঠ এক ‘মা’!

৩৫ বছর বয়সী একজন রাজনৈতিক নেত্রী স্কুল পোশাকে আন্দোলন করছেন: তথ্যমন্ত্রী

৬ ছাত্র হত্যার ফাঁসির আসামিকে নৌকার মনোনয়ন, পরে প্রত্যাহার

ইরানের বন্দরে পাকিস্তানের ৩ যুদ্ধজাহাজ

নভেম্বরে ১ লাখের বেশি কর্মী বিদেশ গেছেন

দুই ডোজ ভ্যাকসিন নিয়েও করোনায় ঢাবি অধ্যাপকের মৃত্যু

ছাইয়ে তলিয়ে গেছে গ্রাম, চাপা পড়েছে গাড়ি

ঘূর্ণিঝড় জাওয়াদ: কয়রায় বেড়িবাঁধ ভেঙে দুই গ্রাম প্লাবিত

অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে, যা বললেন আদালত

সন্তান বিক্রি করতে যাওয়া সেই বাবা পেলেন অটোরিকশা

মৃত ভেবে সীমান্তে শাহাজানকে ফেলে দিয়েছিল মামারা