আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

দৌলতদিয়ায় বেড়েছে ব্যক্তিগত গাড়ির চাপ

news-image

পরিবারের সঙ্গে ঈদ শেষে কর্মস্থলে ফিরতে শুরু করেছেন মানুষ। কোনো রকম ভোগান্তি ছাড়াই এবার কর্মস্থলে ফিরতে পারছেন তারা। তবে ঘাটে ফেরি বহরে কম থাকায় কিছুটা সময় ঘাটে অবস্থান করতে হচ্ছে বলে যাত্রীরা অভিযোগ করেছেন।

এদিকে ঈদ শেষে এখনও মানুষ তেমন একটা কর্মস্থলে না ফেরায় ১২টি ফেরি বহরে রেখে যাত্রী পারাপার করা হচ্ছে বলে জানান বিআইডব্লিউটিসির দৌলতদিয়াঘাট কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার সরেজমিন, দৌলতদিয়া ৫ নম্বর ফেরিঘাটে দেখা যায়, একাধিক ফেরিতে ঢাকামুখী যাত্রী ও ঢাকাফেরত যাত্রীরা ব্যক্তিগত গাড়ি নিয়ে ফেরিতে ফিরছেন।

ওষুধ কোম্পানি রেনাটায় চাকরিরত মাগুরা থেকে ঢাকামুখী যাত্রী মেহেদী হাসান বলেন, গতকালই আমার ছুটি শেষ হয়েছে। বৃহস্পতিবার গিয়ে অফিস করতে হবে। তাই ভোরে মোটরসাইকেলযোগে মাগুরার বাড়ি থেকে বের হয়েছি। কিন্তু ফেরি নদী পার হয়ে অনেক দেরিতে আসছে।

ঢাকাফেরত যাত্রী সোহেল রানা বলেন, পরিবারের সঙ্গে বাড়িতে ঈদ করতে পারিনি। অফিস থেকে ঈদের ছুটিও হয়নি। তাই ঈদ শেষে বাড়ি যেতে চন্দ্রমল্লিকা-৮ ফেরিতে করে নদী পাড়ি দিয়ে প্রাইভেটকার নিয়ে বাড়ি যাচ্ছি।

এ বিষয়ে বিআইডব্লিউটিসির দৌলতদিয়াঘাটে দায়িত্বরত অডিট অফিসার বেলাল হোসেন বলেন, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরি বহরে যাত্রী পারাপারের জন্য ২২টি ফেরি বহরে থাকলেও শুধু ১২টি ফেরি দিয়ে যাত্রী পারাপার করা হচ্ছে। ঈদ শেষ হলেও যানবাহনের তেমন চাপ বাড়েনি। তবে যানবাহনের চাপ বাড়লে বাকি ফেরিগুলো চলাচলের কাজে ব্যবহার করা হবে।

এ জাতীয় আরও খবর

নৌকায় বিদায় নেবেন দুর্গা, হবে বিজয় শোভাযাত্রা-সিঁদুর খেলা

অবৈধভাবে বালু তোলার দায়ে পাঁচজনের কারাদন্ড

জঙ্গিবাদ সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স: আইজিপি

অবৈধভাবে পাথর উত্তোলন করে অনেকে এখন শূন্য থেকে কোটিপতি -সৈয়দা রিজওয়ানা হাসান।

অবৈধভাবে বালু উত্তোলন

চাটখিলে অবৈধভাবে বালু তোলায় ৩ জনের কারাদণ্ড

অবৈধ বালু উত্তোলনে হুমকিতে রাতারগুল জলারবন-প্রশাসনের নিষ্ক্রিয় ভূমিকার প্রতিবাদে ‘নাগরিকবন্ধন কর্মসূচি’

আজ মহানবমী, কাল শেষ হচ্ছে দুর্গোৎসব

ধর্ষণের পর অচেতন পরীক্ষার্থীকে হাসপাতালে রেখে পালাল বখাটে

পটুয়াখালীর রাঙ্গাবালী প্রকল্পের টাকায় খাসজমিতে আওয়ামী লীগের কার্যালয়

ব্রিজের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, ঝরল তিন প্রাণ

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসায় ওঠার পরদিন মিললো নারীর লাশ