আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

দৌলতদিয়া-পাটুরিয়া: পারাপারের অপেক্ষায় শত শত ট্রাক

ঘন কুয়াশার কারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। এ কারণে পদ্মা পারের অপেক্ষায় ঘাটে আটকা রয়েছে শত শত ট্রাক।

বৃহস্পতিবার ভোর ৪টা থেকে ফেরি চলাচল বন্ধ করে দেয় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহণ করপোরেশন (বিআইডব্লিউটিসি) কর্তৃপক্ষ।

ফেরি বন্ধ থাকার কারণে দৌলতদিয়ায় ও রাজবাড়ীর গোয়ালন্দ মোড় এলাকায় পারাপারের অপেক্ষায় আটকে রয়েছে ট্রাকের দীর্ঘ।

বিষয়টি নিশ্চিত করেছেন— বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহণ করপোরেশনের (বিআইডব্লিউটিসির) দৌলতদিয়া ফেরিঘাটের ব্যাবস্থাপক মো. নাসির খান।

সাতক্ষীরার থেকে পরিবহনে আসা যাত্রী সাজ্জাদ হোসেন বলেন, ভোর ৪টার দিকে বাসে আটকে আছি। সারা রাত বাসের মধ্যে বসে থেকে সকাল ৬টা পর্যন্ত ফেরির নাগাল পাইনি বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

মহাসড়কে চলাচলকারী অটোচালক রহিম সেখ বলেন, খুব ভোরে বাড়ি থেকে বের হয়ে রাস্তায় ভালো কামাই হয়েছে। ভোর থেকে এ পর্যন্ত আটকে থাকা বাসের যাত্রীদের ভাড়া নিয়ে ৮০০ টাকা কামাই হয়েছে বলে জানান।

চুয়াডাঙ্গা থেকে আসা ট্রাকের যাত্রী সত্যজিৎ বলেন, ভোরে এসে ঘাটে দীর্ঘক্ষণ আটকা থেকে এখন হোটেলে নাস্তা খাচ্ছি বলে জানান তিনি।

এ বিষয়ে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহণ করপোরেশন (বিআইডব্লিউটিসির) দৌলতদিয়া ফেরিঘাটের ব্যবস্থাপক মো. নাসির খান বলেন, দুর্ঘটনা এড়াতে বৃহস্পতিবার ভোর ৪টা থেকে ফেরি চলাচল সাময়িক বন্ধ রাখা হয়েছে। কুয়াশা কেটে গেলে লাইনে রাখা ১৬টি ফেরি দিয়ে পুনরায় চলাচল শুরু করা হবে বলে জানান ওই কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর