আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ধর্ষণের পর শিশুকে গুলি করে হত্যার হুমকি, শিক্ষক গ্রেফতার

news-image

নড়াইলের কালিয়ায় আট বছরের এক শিশুকে নিজ ঘরে আটক করে ধর্ষণ ও গুলি করে হত্যার হুমকির অভিযোগে পুলিশ অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আব্দুর রউফ মোল্যাকে (৬২) গ্রেফতার করেছে।

মঙ্গলবার বিকালে ধর্ষণের শিকার শিশুর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ওই দিন সন্ধ্যায় পুলিশ একই গ্রামের মৃত বারেক মোল্যার ছেলে ধর্ষক আব্দুর রউফকে গ্রেফতার করে। বুধবার সকালে ধর্ষককে আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শিশুটি অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আব্দুর রউফের প্রতিবেশী হওয়ার সুযোগে রউফ তার সঙ্গে সখ্যতা গড়ে তোলেন। ১৪ আগস্ট দুপুর ২টার দিকে শিশুটি রউফের বাড়ির পাশের পুকুরে গোসল করতে যাওয়ার পথে পিঠা খাওয়ানোর নাম করে তাকে ডেকে তার বসতঘরে নিয়ে যায়। তারপর সেখানে আটকে রেখে তাকে ধর্ষণ করে। ধর্ষণের কথা কারও কাছে বললে শিশুটিকে গুলি করে হত্যার হুমকি দিয়ে ছেড়ে দেয় স্কুলশিক্ষক। ঘটনার পর থেকে ভয়ে শিশুটি কথা বলার শক্তি হারিয়ে ফেলে।

অপরদিকে শিশুটির রক্তক্ষরণ হতে দেখে এবং মেয়েটি কোনো কথা না বলায় তার মা তাকে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিমত ব্যক্ত করেন।

এছাড়া গত কয়েক দিনের চিকিৎসায় মেয়েটি কথা বলতে শুরু করেছে বলে জানা গেছে। এরপর শিশুটির কাছে জানতে চাইলে সে তার মাকে সব জানায়। আস্তে আস্তে এ ঘটনাটি জানাজানি হলে মঙ্গলবার বিকালে ধর্ষিতার মা কালিয়া থানা পুলিশকে অবহিত করলে ওই দিন সন্ধ্যায় পুলিশ আব্দুর রউফকে গ্রেফতার করে।

কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, ধর্ষণের শিকার শিশুর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামি রউফ মোল্যাকে গ্রেফতারের পর বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

১১৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে চাষাঢ়া-খাঁনপুর-হাজীগঞ্জ-গোদনাইল-আদমজী ইপিজেড সড়ক কাজ এগিয়ে চলছে

এসিল্যান্ডের হস্তক্ষেপে শিবালয়ের যমুনা ড্রেজার মুক্ত

নারায়ণগঞ্জে বাস চাপায় ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির দুই শিক্ষার্থী নিহত : অভিযুক্ত চালক গ্রেপ্তাার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাসোহারা না দেয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশের সোর্স পরিচয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

নারায়ণগঞ্জে অটোরিক্সা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জে মাদকবিরোধী টাস্কফোর্সের অভিযান, গ্রেপ্তার ১৪

সিদ্ধিরগঞ্জে লন্ডন প্রবাসীকে মৃত দেখিয়ে প্রবাসীর বাড়ী দখল

ঘিওরে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গন কর্তন, স্ত্রী গ্রেপ্তার

‘লাল পতাকা দেখালেও কথা শুনেনি চালক’

ধলেশ্বরী নদী থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার