আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ধর্ষণ মামলায় ফাড়ির ইনচার্জ কারাগারে

news-image

বরিশাল নগরীতে এক নারীর সাথে শারীরিক সম্পর্কের ঘটনার মামলায় মেট্রোপলিটন পুলিশের স্টীমারঘাট ফাড়ির ইনচার্জ এসআই আবুল বাশারকে (৪৭) গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। শনিবার (১৫ অক্টোবর) দুপুরে আদালত আবুল বাশারকে জেল হাজতে প্রেরণ নির্দেশ দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম। তিনি জানান, এসআই আবুল বাশারের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন এক নারী। এই মামলায় দুপুরে তাকে গ্রেপ্তার করে আদালতে নেয়া হয়েছে। আদালত তাকে জেল হাজতে প্রেরণ নির্দেশ দেন।

গ্ৰফতার এসআই মো. আবুল বাশার বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বিহারীপুর এলাকার আ: জলিল খানের ছেলে। মামলা দায়েরকারী ভুক্তভোগী ওই নারী (৩৭) বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানাধীন কাশিপুরের ইছাকাঠী এলাকার বাসিন্দা।

তিনি আরো জানান, ৫ অক্টোবর আবুল বাশারের সঙ্গে একটি অভিযোগের বিষয়ে আলাপ করতে গিয়ে পরিচয় হয় বাদীর। তখন দুজনের মধ্যে মোবাইল নম্বর আদান-প্রদান হয়। বৃহস্পতিবার ১৩ অক্টোবর অন্য একটি মামলার বিষয়ে কথা বলতে বাশারকে ফোন করেন বাদী। তখন তার অবস্থান জানতে চান বাশার।

বাদী তার অবস্থান জানালে এসআই বাশার সেখানে যান। সেখান থেকে তিনি বিকেল ৪টার দিকে বাদীকে নগরীর প্যারারা রোডের একটি হোটেলে নিয়ে যান। ওই হোটেলের ২০৪ নম্বর কক্ষে নিয়ে বাশার ওই নারীকে ধর্ষণ করেন। পরে বিকেল ৫টার দিকে হোটেল থেকে ভুক্তভোগী বের হয়ে আসেন এবং নিকটাত্মীয়দের সঙ্গে আলোচনা করে থানা পুলিশের দারস্থ হন।

এছাড়া আবুল বাশার মহানগর গোয়েন্দা পু‌লিশে কর্মরত থাকা অবস্থায় সাংবা‌দিক নির্যাতনের ঘটনায় সাম‌য়িক বরখাস্তও হয়েছিলেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. সাইফুল ইসলাম জানান, এসআই আবুল বাশারকে সাসপেন্ড করা হয়েছে ও তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হবে।

এ জাতীয় আরও খবর

অভিযানের খবরে ড্রেজার রেখে পালালেন অবৈধ বালু উত্তোলনকারীরা

আনোয়ারায় বালু ব্যবসায়ীকে জরিমানা

মাটিকে গুরুত্ব দিয়ে খাদ্য উৎপাদন বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

নাশকতা মামলায় বিএনপির বদলে আ.লীগ নেতা আটক পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ দলীয় নেতাকর্মী

ধোপাজান নদীর বালু-পাথরের টাকা সিন্ডিকেটের পকেটে

পদ্মার চরে মাটি-বালু লুট চলছেই

শঙ্খ নদী থেকে বালু উত্তোলন, জরিমানা

চাঁঁদপুরের মেঘনা পাড়ের মাটি কাটায় ৪ জনকে দুই লাখ টাকা জরিমানা

নালিতাবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলন, জরিমানা আদায়

টাঙ্গাইলে চায়নার ডেইরি ফিডের জন্য নিশ্চিহ্ন হচ্ছে জমি ও শতাধিক বাড়ি

আমরা উন্নয়ন করি, আর বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী

চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর