আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ধর্ষণ মামলায় আ’লীগ নেতা ৩ দিনের রিমান্ডে

news-image

পিরোজপুরের ইন্দুরকানীতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ মামলায় উপজেলার পত্তাশী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান শান্তিকে (৫৫) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (০১ সেপ্টেম্বর) অভিযুক্ত জিল্লুর রহমান শান্তিকে কারাগার থেকে ইন্দুরকানী থানায় জন্য রিমান্ডে আনা হয়।
এর আগে, গত মঙ্গলবার (৩১ আগস্ট) ওই মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্দুরকানী থানার (এসআই) রফিকুল ইসলমের আবেদনের পরিপ্রেক্ষিতে পিরোজপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালত গ্রেফতারকৃত শান্তি জোমাদ্দারকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, মামলার তদন্তের স্বার্থে তদন্তকারী কর্মকর্তা আসামি জিল্লুর রহমানের রিমান্ড আবেদন করলে আদালত তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, উপজেলার পত্তাশী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. জিল্লুর রহমান শান্তি জোমাদ্দারকে একই গ্রামের এক ভ্যান চালকের অষ্টম শ্রেণিতে পড়ুয়া কন্যাকে অপহরণ করে ধর্ষণ মামলায় গত ২৪ আগস্ট গ্রেফতার করে থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, জিল্লুর রহমান শান্তি পত্তাশী গ্রামের ওই ভ্যান চালকের অষ্টম শ্রেণিতে পড়ুয়া কন্যাকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করতেন। একপর্যায়ে ভ্যান চালক তার কন্যার সঙ্গে এমন আচরণ করতে শান্তিকে নিষেধ করেন। এসময় শান্তি ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রস্তাব দেন। প্রস্তাবটি প্রত্যাখ্যান করলে শান্তি ক্ষিপ্ত হয়ে ওই স্কুলছাত্রীর বাবাকে হুমকি দেন। এক পর্যায়ে চলতি বছরের মার্চ মাসে ভ্যান চালক বাবা তার মেয়েকে অন্যত্র বিয়ে দেন। বিয়ের কিছুদিন পর গত ১৬ এপ্রিল মেয়ে তার বাবার বাড়ি থেকে পার্শ্ববর্তী মোড়েরগঞ্জের কালিকাবাড়ি গ্রামে স্বামীর বাড়িতে যাওয়ার সময় আওয়ামী লীগ নেতা শান্তি ওই মেয়েকে জোর করে মোটরসাইকেলে তুলে নিয়ে যান। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ইন্দুরকানী থানায় একটি মামলা দায়ের করেন।

এ জাতীয় আরও খবর

ঈশ্বরদী রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

রিমান্ড শেষে কারাগারে রাগীব আহসান

বিদ্যালয়ের জমি বেদখল, দোকানের ছাদে পাঠদান

স্বর্ণালঙ্কারের জন্য খুন করা হয় সাবেক প্রধান শিক্ষককে

দুই ট্রেন মুখোমুখি, অল্পের জন্য রক্ষা পেলেন কয়েকশ যাত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ প্রদান

মানিকগঞ্জের শিবালয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ,উপকরণ ও বাইসাইকেল বিতরণ

ময়মনসিংহে পাচারের সময় ভিজিডির ৮৪ বস্তা চাল জব্দ

কয়েক সেকেন্ডেই তালা খোলে চক্রটি, টার্গেট কর্পোরেট অফিস

প্রতারণার ফাঁদে ফেলে শতাধিক গাড়ি চুরি, দুই প্রতারক গ্রেফতার

মিরপুরে এসএসসির ডুপ্লিকেট সার্টিফিকেট, আতংকে শিক্ষার্থীরা

করোনায় আরও ২৬ জনের মৃত্যু