আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ধামরাইয়ে হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

news-image

ঢাকার ধামরাইয়ে জমি নিয়ে বিরোধের জেরে চাঞ্চল্যকর নছর উদ্দিন হত্যা মামলার পলাতক তিন আসামিকে গ্রেপ্তার করেছে র্যাব-৪। গতকাল শনিবার রাত সাড়ে ৭টার দিকে মানিকগঞ্জের সিংগাইর পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।
আজ রোববার দুপুরের দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খাঁন। গ্রেপ্তারকৃতরা হলেন, ঢাকার ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের গোলাম মোস্তফা (৩৯), রাশেদ মোল্লা (৩৮) ও নাঈম হোসেন মোল্লা (১৯)।

প্রেস বিজ্ঞপ্তিতে র্যাব জানায়, ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী মিজানুরের কর্মী দেলোয়ার হোসেন। দেলোয়ার সঙ্গে অন্য মেম্বার প্রার্থী গোলাম মোস্তফাসহ অন্যান্য আসামিদের সঙ্গে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার বিরোধ চলে আসছিল। গত ১১ নভেম্বর ইউপি নির্বাচনের দিন নির্বাচন শেষে রাত সাড়ে ৯টার দিকে দেলোয়ারসহ আরও কয়েক জন নিজ বাড়ির দিকে রওনা দেন। এ সময় সময় কুরুঙ্গী মসজিদের পাশের রাস্তায় তাঁদরে ওপর বাঁশের লাঠি, লোহার রড়, রামদা চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত আক্রমণ করে।

আসামিদের আক্রমণের একপর্যায়ে চিৎকার শুনে ভুক্তভোগী নছর উদ্দিন মোল্লা ঘটনাস্থলে আসেন। এতে আসামিরা ক্ষিপ্ত হয়ে তাঁর বুকের লাথি মারে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই মারা যান। পরবর্তীতে নিহতের ছেলে বাদী হয়ে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যার পরপরই আসামিরা আত্মগোপনে চলে যান। পরে আসামিদের গ্রেপ্তারে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র্যাব-৪।
র্যাব আরও জানায়, এই হত্যা কাণ্ডের সঙ্গে জড়িত কয়েকজন আসামি মানিকগঞ্জের সিংগাইর এলাকায় আত্মগোপনে রয়েছেন সিংগাইর পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

র্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খাঁন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা উক্ত হত্যার সঙ্গে জড়িত বলে স্বীকারোক্তি দিয়েছেন। বিবাদীদের সঙ্গে আসামিদের পূর্বের জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে জানান তিনি।

গ্রেপ্তারকৃত আসামিদের ধামরাই থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন এবং হত্যার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে র্যাবের অভিযান চলমান রয়েছে বলেও জানান তিনি।

এ জাতীয় আরও খবর

নির্বাচনী বিরোধে প্রাণ গেল ১ জনের

এসআই ফখরুল কাণ্ডে অতিষ্ঠ এক ‘মা’!

৩৫ বছর বয়সী একজন রাজনৈতিক নেত্রী স্কুল পোশাকে আন্দোলন করছেন: তথ্যমন্ত্রী

৬ ছাত্র হত্যার ফাঁসির আসামিকে নৌকার মনোনয়ন, পরে প্রত্যাহার

ইরানের বন্দরে পাকিস্তানের ৩ যুদ্ধজাহাজ

নভেম্বরে ১ লাখের বেশি কর্মী বিদেশ গেছেন

দুই ডোজ ভ্যাকসিন নিয়েও করোনায় ঢাবি অধ্যাপকের মৃত্যু

ছাইয়ে তলিয়ে গেছে গ্রাম, চাপা পড়েছে গাড়ি

ঘূর্ণিঝড় জাওয়াদ: কয়রায় বেড়িবাঁধ ভেঙে দুই গ্রাম প্লাবিত

অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে, যা বললেন আদালত

সন্তান বিক্রি করতে যাওয়া সেই বাবা পেলেন অটোরিকশা

মৃত ভেবে সীমান্তে শাহাজানকে ফেলে দিয়েছিল মামারা