আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ধূলন্ডী-চৌবাড়িয়া জগন্নাথ মন্দিরের সভাপতি পরাণ, সম্পাদক দীপু

news-image

সুরেশ চন্দ্র রায়,মানিকগঞ্জ : মানিকগঞ্জের ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রতিষ্ঠান ধূলন্ডী-চৌবাড়িয়ার জগন্নাথ মন্দির। ইতোমধ্যে সরকারি অনুদানের ১০ লক্ষ টাকায় মন্দিরের অবকাঠামো কাজ সম্পন্ন হয়েছে। কিন্তু এখনও মন্দিরের গেটসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ কাজ বাকি রয়েছে। সম্প্রতি মন্দিরের নামে ৫০ হাজার টাকার টিআর বরাদ্দ দেয়া হয়েছে।
গত বৃহস্পতিবার (৯ জুন) জগন্নাথ মন্দির প্রাঙ্গনে দিবাগত রাতে সাপ্তাহিক ভাগবতীয় কথামৃত আলোচনা শেষে মন্দিরের সার্বিক উন্নয়নের লক্ষ্যে ধূলন্ডী ও চৌবাড়িয়া গ্রামের সনাতন অনুসারীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে পুরাতন কমিটি বিলুপ্ত করে সিলেকশনের মাধ্যমে নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। মন্দির কমিটিতে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন প্রবীণ ব্যক্তিত্ব এবং তীক্ষè মেধার উজ্জ্বল দৃষ্টান্ত পরাণ চন্দ্র মন্ডল এবং তারুণ্যের প্রতিমূর্তি ও উদীয়মান ছাত্রনেতা দীপজয় সরকার দীপু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সহ-সভাপতি হিসেবে কমিটিতে রয়েছেন সুবল চন্দ্র ঘোষ। পুরাতন কমিটিতে তিনি সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। চলতি কমিটিতে রয়েছেন সহ-সাধারণ সম্পাদক হিসেবে গৌতম রায়, যুগ্ম সাধারণ সম্পাদক সুবল সরকার, সাংগঠনিক সম্পাদক অমলেশ সরকার, প্রচার সম্পাদক ভবেশ সরকার ও কার্তিক রায়, সাংস্কৃতিক সম্পাদক সনাতন দাস(সুশান্ত) ও তেজেন রায়।
মন্দির কমিটিতে উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে রয়েছেন সুশীল চন্দ্র পাল, নবদ্বীপ দাস, আদ্যনাথ বিশ্বাস, দীলিপ চন্দ্র সরকার (ভক্ত), সুরেশ চন্দ্র রায় ও তাপস কুমার বসু (তুফান)।

এ জাতীয় আরও খবর

পদ্মা সেতু: শিল্পের জন্য প্রস্তুত গোপালগঞ্জ

এখন যানবাহনের অপেক্ষায় ফেরি

ফেরিতে পাঁচ ভাগের এক ভাগে নেমে এলো ছোট গাড়ি

বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণ

মানিকগঞ্জে পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার

উল্লাসে মেতেছে পদ্মা পাড়ের মানুষ

চার মাস না যেতেই উঠছে ৯ কোটি টাকার সড়কের পিচ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পিঠা উৎসব

নদী ভাঙা মানুষের বিলাপ

সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ উপহার স্বাধীনতা, আর প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু : পাট ও বস্ত্রমন্ত্রী

সেতুর উদ্বোধনে ফায়ার সার্ভিসের শোভাযাত্রা