আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নওগাঁয় নদে গোসলে নেমে নিখোঁজ দম্পতির মরদেহ উদ্ধার

news-image

নওগাঁর মহাদেবপুরে আত্রাই নদে গোসল করতে নেমে নিখোঁজের প্রায় ১৮ ঘণ্টা পর স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।
সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে নিখোঁজ ঘটনাস্থল রামচদ্রপুর থেকে প্রায় এক কিলোমিটার দুরে দম্পতির মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

রবিবার (১২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকায় আত্রাই নদে গোসল করতে নেমে নিখোঁজ হয় তারা। মৃতরা হলেন-দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকার পারভেজ হোসেন (২২) এবং তার স্ত্রী মিনি আক্তার সোমা (১৮)।
স্থানীয় সূত্র জানা যায়, গত শনিবার উপজেলার খাজুর ইউনিয়নের রামচদ্রপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে জুয়েল এর বাড়ি বেড়াতে আসেন পারভেজ হোসেন ও মিনি আকতার সোমা। নিহত মিনি আকতার সোমার মামাতো বোন মুনিয়া আকতার (রেজাউল ইসলামর স্ত্রী)। রবিবার দুপুরে বাড়ির পাশে আত্রাই নদে খেয়াঘাটে তারা গোসলে নামে।

আত্রাই নদে স্রোত থাকায় পানিতে নামার পর তারা নিখোঁজ হয়। খবর পেয়ে স্থানীয়রা বিভিন্নভাবে খোঁজ করে পায়নি। পরে মহাদেবপুর ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়। বিকেল ৫ টার দিকে ডুবুরিরা ঘটনাস্থল পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। রাত ৮ টা পর্যন্ত খোঁজ না পেয়ে প্রথমদিনের উদ্ধার কাজ বন্ধ ঘোষণা করে। সোমবার সকাল সাড়ে ৮টা থেকে আবারও উদ্ধার কাজ শুরু হয়। সকাল সাড়ে ৯টার দিকে নিখোঁজ ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দুরে রামচদ্রপুর নামক স্থান পাশাপাশি দম্পতির মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিখোঁজ গৃহবধূ মিনি অন্তঃসত্ত্বা ছিলেন বলে নিহতের পরিবার জানিয়েছে।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল রাত হয়ে যাওয়ায় উদ্ধার কাজ বন্ধ রাখার পর আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে পুনরায় উদ্ধার চেষ্টা চালানো শুরু হলে সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রামচন্দ্রপুর নামক ওই স্থান থেকে এক কিলোমিটার দূরে থেকে তাদের দুজনেরই মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আইনানুগ প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ঈশ্বরদী রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

রিমান্ড শেষে কারাগারে রাগীব আহসান

বিদ্যালয়ের জমি বেদখল, দোকানের ছাদে পাঠদান

স্বর্ণালঙ্কারের জন্য খুন করা হয় সাবেক প্রধান শিক্ষককে

দুই ট্রেন মুখোমুখি, অল্পের জন্য রক্ষা পেলেন কয়েকশ যাত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ প্রদান

মানিকগঞ্জের শিবালয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ,উপকরণ ও বাইসাইকেল বিতরণ

ময়মনসিংহে পাচারের সময় ভিজিডির ৮৪ বস্তা চাল জব্দ

কয়েক সেকেন্ডেই তালা খোলে চক্রটি, টার্গেট কর্পোরেট অফিস

প্রতারণার ফাঁদে ফেলে শতাধিক গাড়ি চুরি, দুই প্রতারক গ্রেফতার

মিরপুরে এসএসসির ডুপ্লিকেট সার্টিফিকেট, আতংকে শিক্ষার্থীরা

করোনায় আরও ২৬ জনের মৃত্যু