আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নবাবগঞ্জে গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য

news-image

ঢাকার নবাবগঞ্জের শিকারীপাড়া ইউনিয়নের বক্তারনগর গ্রামে গৃহবধূ কাকলী আক্তারের (২০) মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। রোববার বিকালে ওই গ্রামে স্বামী রাজ্জাক বেপারীর বাড়ি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

এ ঘটনায় গৃহবধূর স্বামী রাজ্জাক পলাতক আছেন বলে স্থানীয়রা জানান। রাজ্জাক বক্তারনগর গ্রামের আবেদ আলী বেপারীর ছেলে। মৃত কাকলী উপজেলার নয়াডাঙ্গী গ্রামের মো. কালামের মেয়ে।

প্রতিবেশী বীর মুক্তিযোদ্ধা সাবেক সেনা কর্মকর্তা আব্দুল মজিদ বিশ্বাস বলেন, ২ বছর হলো তাদের বিয়ে হয়। শনিবার রাতে রাজ্জাক ১১টায় বাসায় ফিরে। এরপর হঠাৎ রাত ১টায় আমরা চিৎকার শুনে জানতে পারি রাজ্জাকের স্ত্রীর অবস্থা ভালো না। তাকে চিকিৎসার জন্য নবাবগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। পরে শুনলাম সে মারা গেছে।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. হরগোবিন্দ সরকার অনুপ বলেন, রাত আনুমানিক ২টার দিকে কাকলী আক্তারকে তার স্বামী রাজ্জাক বেপারী ও ইজিবাইক চালক বাবু হাসপাতালে নিয়ে আসে। বিষাক্ত কিছু সেবন করার লক্ষণ পাওয়া যায় কাকলীর শরীরে। এ সময় রোগীর অবস্থার উন্নতি না হওয়ায় আমরা তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেই।

ইজিবাইক চালক বাবু বলেন, কাকলীকে তার স্বামী আমার বাইকে করে নবাবগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। বিষাক্ত কিছু সেবন করেছিল কিনা আমি জানি না।

অপরদিকে কাকলী আক্তারের স্বজনরা অভিযোগ করেন, কাকলীকে তার স্বামী প্রায়ই মারধর করত। তারা কাকলীর মৃত্যুর সঠিক রহস্য উদঘাটনের দাবি জানান। অপরদিকে স্বামীর পরিবারের স্বজনদের দাবি কাকলী বিষাক্ত কিছু সেবন করে আত্মহত্যা করেছে।

তবে কাকলীর মৃত্যু নিয়ে দুইপক্ষই ভিন্ন কথা বলছে; যা তার মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।

নবাবগঞ্জ থানার ওসি মো. সিরাজুল ইসলাম শেখ জানান, সংবাদ পেয়ে পুলিশ কাকলীর লাশ উদ্ধার করে নিয়ে আসে। গৃহবধূ কাকলীর মৃত্যুর বিষয়টি ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে। পুলিশ এ বিষয়ে তদন্ত করছে।

এ জাতীয় আরও খবর

ঈশ্বরদী রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

রিমান্ড শেষে কারাগারে রাগীব আহসান

বিদ্যালয়ের জমি বেদখল, দোকানের ছাদে পাঠদান

স্বর্ণালঙ্কারের জন্য খুন করা হয় সাবেক প্রধান শিক্ষককে

দুই ট্রেন মুখোমুখি, অল্পের জন্য রক্ষা পেলেন কয়েকশ যাত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ প্রদান

মানিকগঞ্জের শিবালয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ,উপকরণ ও বাইসাইকেল বিতরণ

ময়মনসিংহে পাচারের সময় ভিজিডির ৮৪ বস্তা চাল জব্দ

কয়েক সেকেন্ডেই তালা খোলে চক্রটি, টার্গেট কর্পোরেট অফিস

প্রতারণার ফাঁদে ফেলে শতাধিক গাড়ি চুরি, দুই প্রতারক গ্রেফতার

মিরপুরে এসএসসির ডুপ্লিকেট সার্টিফিকেট, আতংকে শিক্ষার্থীরা

করোনায় আরও ২৬ জনের মৃত্যু