আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ তিনজন গ্রেফতার

news-image

নরসিংদীতে পৃথক অভিযানে দুটি অস্ত্র ও গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। মঙ্গলবার (৪ জানুয়ারি) ভোরে নরসিংদী সদর থানার ব্রাহ্মণপাড়া ও উত্তর নাগরিয়াকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদী পৌর এলাকার কাউরিয়াপাড়া মহল্লার মো. হারুন মিয়ার ছেলে প্রিন্স আহমেদ (২২), মৃত হবিল মিয়ার ছেলে আসিফ মিয়া (২১) ও ব্রাহ্মণপাড়া (ঘোষপাড়া) এলাকার মো. মিন্টু মিয়ার ছেলে খায়রুল আহমেদ (২০)।

র‌্যাব-১১ সিপিএসসি নরসিংদীর ক্যাম্প কমান্ডার তৌহিদুল মবিন খান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের জন্য র‌্যাবের একটি দল নরসিংদী পৌর এলাকার ব্রাহ্মণপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় একটি বিদেশী পিস্তল ও ছয় রাউন্ড গুলিসহ সন্ত্রাসী হারুন ও খায়রুলকে গ্রেফতার করা হয়। অপরদিকে উত্তর নাগরিয়াকান্দি এলাকায় অভিযান চালিয়ে এক রাউন্ড গুলিভর্তি একটি বিদেশী রিভলভারসহ সন্ত্রাসী আসিফ মিয়াকে গ্রেফতার করা হয়।
তৌহিদুল মবিন খান বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। তারা বিভিন্ন স্থানে অস্ত্র প্রদর্শন করে আধিপত্য বিস্তারের চেষ্টা করতো। আটকের পর তাদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মামলা করা হয়েছে। তাদের বিরুদ্ধে এর আগেও অস্ত্র মামলা রয়েছে।

এ জাতীয় আরও খবর