আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নলছিটিতে খালে যুবকের হাত-পা বাঁধা লাশ

news-image

ঝালকাঠির নলছিটিতে হাত-পা বাঁধা অবস্থায় পঙ্কজ চন্দ্র শীল (৩২) নামের এক নরসুন্দরের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাতে উপজেলার কুলকাঠি ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের পোনাবালিয়া বাজারের পাশের খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঝালকাঠি শহরের ফায়ার সার্ভিস মোড়ে একটি সেলুনে কাজ করতেন পঙ্কজ শীল। তিনি শহরের বাহের রোড এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

গত শনিবার রাত ১০টার দিকে নলছিটির বারইকরণ গ্রামে তার শ্বশুরবাড়িতে খাবার খাচ্ছিলেন। এ সময় একটি ফোন এলে বাড়ি থেকে দ্রুত বের হয়ে যান। এরপর তাকে খোঁজখুঁজি করেও পাওয়া যায়নি। রবিবার রাতে পোনাবালিয়া বাজারের পাশের খালে হাত-পা বাঁধা অবস্থায় তার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। নলছিটি থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়। পঙ্কজ চন্দ্র শীল শহরের বাহের রোডের নরেন্দ্রনাথ শীলের ছেলে।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, ‘লাশের দুটি হাত ও পা বাঁধা ছিল এবং মাথা থেকে রক্তক্ষরণ হচ্ছিল। লাশটি সেখান থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি হত্যাকাণ্ড। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। ‘

এ জাতীয় আরও খবর

পদ্মা সেতু: শিল্পের জন্য প্রস্তুত গোপালগঞ্জ

এখন যানবাহনের অপেক্ষায় ফেরি

ফেরিতে পাঁচ ভাগের এক ভাগে নেমে এলো ছোট গাড়ি

বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণ

মানিকগঞ্জে পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার

উল্লাসে মেতেছে পদ্মা পাড়ের মানুষ

চার মাস না যেতেই উঠছে ৯ কোটি টাকার সড়কের পিচ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পিঠা উৎসব

নদী ভাঙা মানুষের বিলাপ

সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ উপহার স্বাধীনতা, আর প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু : পাট ও বস্ত্রমন্ত্রী

সেতুর উদ্বোধনে ফায়ার সার্ভিসের শোভাযাত্রা