আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নাটোরে ভ্যানচালক হত্যার ঘটনায় গ্রেফতার ২

news-image

নাটোরের বড়াইগ্রাম উপজেলার তিরোইল-মাঝগ্রাম এলাকায় ভ্যানচালক হত্যার ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে একজন ১৬৪ ধারায় ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অপরজনকে রবিবার (২৪ এপ্রিল) দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো–বড়াইগ্রাম উপজেলার ফুলবতি গ্রামের রনি হোসেন ও জলন্দা গ্রামের স্বপন শেখ। এ সময় ছিনতাই হওয়া ভ্যানটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসপি লিটন কুমার সাহা জানান, গত ৫ মার্চ বড়াইগ্রামের তিরোইল এলাকায় একই উপজেলার ধানাইদহ পূর্ব পাড়ার আয়নালের ছেলে ভ্যানচালক ইয়ামিন সরকার হিরোর লাশ উদ্ধার করা হয়। ওই ঘটনায় বড়াইগ্রাম থানায় মামলা হলে আসামিদের গ্রেফতার ও ছিনতাই হওয়া ভ্যানটি উদ্ধারে মাঠে নামে পুলিশ। এরই ধারাবাহিকতায় ২২ এপ্রিল রনি হোসেনকে গ্রেফতার করা হয়।
পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ঘটনার বিবরণে তিনি স্বীকার করেন, সহযোগী স্বপন শেখকে সঙ্গে নিয়ে হিরোকে গামছা ও রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন। এরপর ভ্যান নিয়ে চলে যান। শনিবার রাতে নিজ বাড়ি থেকে ভ্যানটিসহ স্বপনকে গ্রেফতার করে পুলিশ।

এ জাতীয় আরও খবর

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ

বাঘাবাড়ী নৌবন্দর খুঁড়িয়ে চলছে