আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নারায়ণগঞ্জকে আধুনিক নগরী হিসাবে গড়ে তুলবো-মেয়র আইভী

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আগামী নির্বাচনে আমাকে নৌকা প্রতিকে ভোট দিয়ে পূনরায় মেয়র নির্বাচিত করলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তোলা হবে। যেখানে থাকবে না কোন সন্ত্রাস, চাঁদাবাজ ও অন্যায় রাজত্ব। আজ দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে ৩নং ওয়ার্ডের বটতলা বঙ্গবন্ধু চত্তর এলাকায় নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, আমি সব সময় দল মত নির্বিশেষে সাধারণ জনগনের জন্য কাজ করেছি। নৌকা প্রতিক মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতিক তাই সকল বেদাবেদ ভুলে গিয়ে সকলে কাদে কাদ মিলিয়ে নৌকা প্রতিককে বিপুল ভোটে বিজয়ী করে প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য আহবান জানান তিনি।
তিনি আরও বলেন, আমাকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করলে এলাকার সকল সমস্যা পর্যায়ক্রমে সমাধান করে একটি আধুনিক ডিজিটাল নগর হিসেবে নারায়ণগঞ্জকে বিশ্বের দরবারে পরিচিতি করতে সর্বাত্বক চেস্টা চালিয়ে যাব। নৌকা প্রতিক, বিজয়ের প্রতিক, তাই এ প্রতিকের বিজয় অনিবার্য।
৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল সভাপতির বক্তব্যে বলেন, আমার ওয়ার্ডে মাননীয় প্রধান মন্ত্রীর ফান্ড ও মেয়র আইভীর সহযোগিতায় ৩০০শ কোটি টাকার উন্নয়নের কাজ হয়েছে। তাই আবার নৌকা প্রতিকে ভোট দিয়ে আইভিকে মেয়র বানানোর আহবান জানান তিনি।

এ জাতীয় আরও খবর