আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গর্ত থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিখোঁজের তিনদিন পর হুমায়রা নামে আট বছর বয়সের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় একটি কাঠ বাগানের গর্ত থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহত শিশুটির বড় ভাইয়ের স্ত্রীসহ দুইজনকে আটক করা হয়েছে। পুলিশ ও এলাকাবাসির ধারণা, পারিবারিক বিরোধের জের ধরে শিশুটিকে হত্যা করা হয়েছে। নিহত হুমায়রা পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে। সে মৃধাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।
নিহতের বাবা দুলাল মিয়া জানান, হুমায়রা গত সোমবার (২৫ জুলাই) সকালে তার বড় ভাই সজিবের স্ত্রী বৈশাখীর সাথে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এরপর থেকে সে নিখোঁজ হয়। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে শিশুটির কোন সন্ধান না পেয়ে তারা সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করেন।
এদিকে ঘটনার তিনদির পর বৃহস্পতিবার সকালে পাশ্ববর্তী নয়াগাঁও গ্রামের একটি পরিত্যক্ত কাঠ বাগানে মাটিতে পুঁতে রাখা অবস্থায় আংশিক লাশ দেখতে পেয়ে এলাকাবাসি থানা পুলিশকে জানায়। পরে পুলিশ লাশ উদ্ধার করলে স্বজনরা হুমায়রার লাশ বলে শনাক্ত করেন।
এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে শিশুটিকে হত্যার পর মরদেহটি মাটিতে পুঁতে রাখে দুর্বৃত্তরা। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ভাইয়ের স্ত্রীসহ দুইজনকে আটক করা হয়েছে।
তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ও মামলার প্রস্তুতি চলছে।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), মো. আমীর খসরু বলেন, পারিবারিক বিরোধের জের ধরে এই হত্যাকান্ড হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িত সন্দেহে আটককৃত দুইজনকে জিজ্ঞাসাবাদসহ মামলার প্রক্রিয়া চলছে। আরও কেউ জড়িত থাকলে তাদেরও আইনের আওতায় আনা হবে।

এ জাতীয় আরও খবর

পাটুরিয়া নৌ-থানা পুলিশের হাতে চিহ্নিত ছিনতাইকারি আটক

ঘিওরে বউ এর বদলে কপালে জুটলো জেলখানা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

চার দিন পর সুকানীর লাশ উদ্ধার

লাইফ সাপোর্টে সালমান রুশদি

কুষ্টিয়ার ভেড়ামারায় ফিলিং স্টেশনে পেট্রোল পাম্প বিস্ফোরণে ২জন নিহত

ঘিওরে সড়ক দুর্ঘটনায় অটোচালক নিহত

শিবালয়ে কবরস্থান থেকে ১২ কঙ্কাল চুরি

শিবালয়ে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা

অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন এবং ওজনে কারচুপি ফতুল্লায় আমিন স্কোয়ার বিডি লিমিটেডকে লাখ টাকা জরিমানা

বই পড়ার অভ্যাস মানুষের কল্পনা শক্তি বাড়ায় : জাফর ইকবাল