আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নারায়ণগঞ্জে অটোরিক্সা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় আন্তঃজেলা অটোরিক্সা চোর চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় পুলিশ গ্রেপ্তারকৃতদের নিকট থেকে চুরি হওয়া দুটি অটোরিক্সা উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৯ জুলাই) রাতে ফতুল্লা মডেল থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলো- মেহেরুল (২৬), মো. আশরাফুল (২৯), মো. রনি (২৯), পাভেল (২৭), ইকবাল হোসেন উজ্জল (৩৫) ও মো. সোহেল (৩২)। চোরাই রিক্সা উদ্ধারের ঘটনায় চোারাই অটোরিক্সার মালিক আব্দুর রহমান বাদী হয়ে শনিবার (৩০ জুলাই) ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক পলাশ কান্তি জানায়, কাশিপুর হাটখোলার আব্দুর রহমান ও রতন শিকদার নামক দুই ব্যক্তির দুটি অটোরিক্সা চলতি মাসের ২৫ তারিখ চুরি হয়। এর মধ্যে আব্দুর রহমানের অটোরিক্সাটি ভাড়ায় চালানোর জন্য ঘটনার দিন সন্ধ্যা ছয়টার দিকে গ্যারেজ থেকে নিয়ে বের হয় চালক বেশী চোর মেহেরুল।
যথা সময়ে গ্যারেজে অটোরিক্সা নিয়ে ফিরে না আসায় বিভিন্ন স্থানে গিয়ে খোঁজ খুঁজি করতে থাকে মালিক আব্দুর রহমান। ২৯ জুলাই শুক্রবার বিকেল ৫ টার দিকে চালক বেশী চোর মেহেরুন কে কাশিপুর হাটখোলা এলাকায় দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় আটক করে পুলিশে সংবাদ দেয় অটোরিক্সার মালিক রহমান।
পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রথমে মেহেরুনকে আটক করে। তার স্বীকারোক্তি মোতাবেক দেওভোগ পাক্কারোড এলাকা থেকে আটক করে রতন শিকদারের চুরি করা অটোরিক্সার চোর আশরাফুল কে।
তাদের স্বীকারোক্তি মোতাবেক লামাপাড়া এলাকা থেকে আটক করা হয় চোরাই অটোরিক্সা ক্রয়- বিক্রয়ের মধ্যস্থতাকারী রনি ও পাভেল কে।
পরবর্তীতে তাদের স্বীকারোক্তি মোতাবেক কায়েমপুরস্থ চোরাই অটোরিক্সা রাখার দুটি গ্যারেজে অভিযান চালিয়ে আটক করা হয় চোরাই অটোরিক্সা ক্রয় করার অভিযোগে আটক করা হয় ইকবাল হাসান উজ্জল ও মো. সোহেল কে। এ সময় তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় চুরি করা দুটি অটরিক্সা। গ্রেপ্তারকৃতদের শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ঘিওরে বউ এর বদলে কপালে জুটলো জেলখানা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

চার দিন পর সুকানীর লাশ উদ্ধার

লাইফ সাপোর্টে সালমান রুশদি

কুষ্টিয়ার ভেড়ামারায় ফিলিং স্টেশনে পেট্রোল পাম্প বিস্ফোরণে ২জন নিহত

ঘিওরে সড়ক দুর্ঘটনায় অটোচালক নিহত

শিবালয়ে কবরস্থান থেকে ১২ কঙ্কাল চুরি

শিবালয়ে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা

অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন এবং ওজনে কারচুপি ফতুল্লায় আমিন স্কোয়ার বিডি লিমিটেডকে লাখ টাকা জরিমানা

বই পড়ার অভ্যাস মানুষের কল্পনা শক্তি বাড়ায় : জাফর ইকবাল

নারায়ণগঞ্জে ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলসহ র‌্যাবের জালে তেল চোর চক্রের ২ সদস্য