আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নারায়ণগঞ্জে ধর্ষণ মামলায় হেফাজতের সাবেক নেতা মামুনুল হকের বিরুদ্ধে আরো তিনজনের স্বাক্ষ্য গ্রহণ

news-image

নারায়ণগঞ্জে হেফাজতে ইসলামের সাবেক যুগ্ন-মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলায় তৃতীয় দফায় আরো তিনজনের স্বাক্ষ্য গ্রহণ করেছে আদালত। মঙ্গলবার দুপুরে জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে স্বাক্ষ্য গ্রহণ করা হয়।স্বাক্ষ্য প্রদান করেছেন- সোনারগাঁ রয়েল রিসোর্টের নিরাপত্তা প্রহরী ইসমাইল হোসেন, রিসোর্টের নির্বাহী কর্মকর্তা মাহাবুবুর রহমান ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু।

এ নিয়ে এই মামলায় বাদিসহ মোট সাতজনের স্বাক্ষ্য গ্রহণ করা হয়েছে। রাষ্ট্রপক্ষের আইনজীবি এ্যাডভোকেট রাকিব উদ্দিন গণমাধ্যমকে জানান, সকালে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে আসামি মামুনুল হককে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়।

দুপুর বারোটায় তাকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের হাজির করার পর তার উপস্থিতিতেই ধর্ষণের ঘটনাস্থল সোনারগাঁ রয়েল রিসোর্টের দুই নিরাপত্তারক্ষী ও একজন স্থানীয় প্রত্যক্ষদর্শী স্বাক্ষ্য দেন।

উল্লেখ্য, মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী দাবি করা জান্নাত আরা ঝর্ণা তার (মামুনুল হকের) বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে রিসোর্টে নিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ এনে গত ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ