আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষে গ্রেপ্তার ১০আসামি রিমান্ডে

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত ১০ আসামির ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন করে আদালত। রোববার (৪ সেপ্টেম্বর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুর মোহসিনের আদালতে হাজির করে পুলিশ ১০দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে প্রত্যেকের ১দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।
রিমান্ডকৃত আসামিরা হলেন- ফতুল্লা মধ্য নরসিংহপুর এলাকার আ: জলিলের ছেলে মো. আঃ সাত্তার (২২), নারায়ণগঞ্জ সদর থানাধীন আলীরকেট ইউনিয়নের ডিক্রিরচর হাজী মোস্তফা সরদারের ছেলে মো. মজিবুর রহমান (৫২), শহরের পালপাড়া মৃত যুগেস চন্দ্র দেবনাথের ছেলে রঞ্জন কুমার দেবনাথ (৩৬), রূপগঞ্জ থানার সিংলাবো (মার্কেটের পিছনে) মৃত হারুন অর রশিদের ছেলে রাজিব (৩৮), সোনারগাঁও মেঘনা ঘাট এলাকার আলী আক্কাসের ছেলে মো. জনি (৩৮), বন্দর থানার মদনপুর উত্তর চানপুর মাদ্রাসার সাথে মৃত আমান উল্লাহর ছেলে মোঃ বাদল (৩৩), আড়াইহাজার থানার রামচন্দ্রী এলাকার মৃত রমিজ উদ্দিন ভূঁইয়ার ছেলে মো. আবুল কালাম ভুইয়া (৪৮), সোনারগাঁ বৌবাজার মেঘনা ঘাট এলাকার মৃত আলী মোস্তফা খানের ছেলে রিমন (২২), একই এলাকার ইমান হোসেনের ছেলে ইমন (১৮), আড়াইহাজার ময়নাবাজ এলাকার আব্দুল মালেকের ছেলে মো. সোহান (১৫) ।
নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান এর সত্যতা নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনার পরেরদিন পুলিশকে হত্যার উদ্দেশে হামলা, পুলিশের কর্তব্যকাজে বাধাদান ও ভাংচুর এবং বিস্ফোরকের অভিযোগ এনে ৭১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো চার থেকে পাঁচ হাজার জনকে আসামী করে সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।
এই মামলায় ১০ জনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। তাদেরকে ঘটনার দিন বৃহস্পতিবার সংঘর্ষ চলাকালীন সময় আটক করা হয়েছিলো।

এ জাতীয় আরও খবর

নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ফতুল্লা অফিসের সহকারী হিসাব রক্ষক মাসুদুল করিম মিন্টু’র বিরুদ্ধে অনিয়ম দুনীতি অভিযোগ

শিবালয়ে বিষাক্ত সিসা কারখানায় হুমকিতে পরিবেশ

‘সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনকালে নিরাপত্তা রক্ষায় রাষ্ট্রকে ভূমিকা নিতে হবে’

অবৈধভাবে মাটি কাটছিলেন আ.লীগ নেতা, অভিযান দেখে সটকে পড়লেন

পদ্মা সেতু–সংলগ্ন চরে হচ্ছে ফসলের আবাদ

মাটি লুটের মহোৎসব, ঝুঁকিতে শতকোটি টাকার সেতু

মেঘনায় জ্বালানি তেল নিয়ে ডুবল জাহাজ

পদ্মার বুক চিরে অবাধে বালু উত্তোলন

জন্মলগ্ন থেকে আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক ছিলেন যারা

পাইনাদী পশ্চিমপাড়া নাইট ক্রিকেট শটপিচ টুর্নামেন্ট উদ্ভোধন

নারায়নগঞ্জে সাড়ে ১৯ কোটি টাকার অবৈধ সম্পদের তথ্য গোপনের অভিযোগে মতি দম্পত্তির বিরুদ্ধে চার্জশিট

তীর ভেঙে বালু উত্তোলনের মহোৎসব