আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষে গ্রেপ্তার ১০আসামি রিমান্ডে

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত ১০ আসামির ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন করে আদালত। রোববার (৪ সেপ্টেম্বর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুর মোহসিনের আদালতে হাজির করে পুলিশ ১০দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে প্রত্যেকের ১দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।
রিমান্ডকৃত আসামিরা হলেন- ফতুল্লা মধ্য নরসিংহপুর এলাকার আ: জলিলের ছেলে মো. আঃ সাত্তার (২২), নারায়ণগঞ্জ সদর থানাধীন আলীরকেট ইউনিয়নের ডিক্রিরচর হাজী মোস্তফা সরদারের ছেলে মো. মজিবুর রহমান (৫২), শহরের পালপাড়া মৃত যুগেস চন্দ্র দেবনাথের ছেলে রঞ্জন কুমার দেবনাথ (৩৬), রূপগঞ্জ থানার সিংলাবো (মার্কেটের পিছনে) মৃত হারুন অর রশিদের ছেলে রাজিব (৩৮), সোনারগাঁও মেঘনা ঘাট এলাকার আলী আক্কাসের ছেলে মো. জনি (৩৮), বন্দর থানার মদনপুর উত্তর চানপুর মাদ্রাসার সাথে মৃত আমান উল্লাহর ছেলে মোঃ বাদল (৩৩), আড়াইহাজার থানার রামচন্দ্রী এলাকার মৃত রমিজ উদ্দিন ভূঁইয়ার ছেলে মো. আবুল কালাম ভুইয়া (৪৮), সোনারগাঁ বৌবাজার মেঘনা ঘাট এলাকার মৃত আলী মোস্তফা খানের ছেলে রিমন (২২), একই এলাকার ইমান হোসেনের ছেলে ইমন (১৮), আড়াইহাজার ময়নাবাজ এলাকার আব্দুল মালেকের ছেলে মো. সোহান (১৫) ।
নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান এর সত্যতা নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনার পরেরদিন পুলিশকে হত্যার উদ্দেশে হামলা, পুলিশের কর্তব্যকাজে বাধাদান ও ভাংচুর এবং বিস্ফোরকের অভিযোগ এনে ৭১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো চার থেকে পাঁচ হাজার জনকে আসামী করে সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।
এই মামলায় ১০ জনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। তাদেরকে ঘটনার দিন বৃহস্পতিবার সংঘর্ষ চলাকালীন সময় আটক করা হয়েছিলো।

এ জাতীয় আরও খবর

১৫১ প্রতিমা নিয়ে বড় দুর্গাপূজার আয়োজন

স্বজন হারানোর আহাজারির মাঝেই চলছে অবৈধ বালু তোলার মহোৎসব

নূরুল ইসলাম রাজা দ্বিতীয়বার মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

শ্রীবরদীতে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা

সুনির্দিষ্ট অভিযোগ পেলে দায়ী পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা: বিদায়ী র‌্যাব ডিজি

কক্সবাজারের রামু বাঁকখালীর বাঁকে বাঁকে অবৈধ ড্রেজার আওয়ামী লীগ ও বিএনপির নেতা–কর্মীরা মিলেমিশে নদীর ২৫টি অংশে ৫০-৫৫টি খননযন্ত্র বসিয়ে দৈনিক ৫০০ ট্রাক বালু তুলছেন।

নিলামে বালু বিক্রি, ১৩ সরকারি কর্মকর্তাকে চিঠি বেলার

মামলার সাজাপ্রাপ্ত আসামিকে নিলামে বালু দিলেন ইউএনও

অপরিকল্পিতভাবে বালু উত্তোলন হুমকিতে শত কোটি টাকার সেতু

ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন

টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

তথ্য অধিকার আইন, দোরগোড়ায় সুফল পৌঁছে দিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী